Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ১০ মে, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৯ মে, ২০১৯ ২১:২১

যত আয়োজন

যত আয়োজন

বুমে নতুন পোশাক

এবারের ঈদ আয়োজনে বুম ছেলেদের জন্য নিয়ে এসেছে উন্নত ও বিশ্বমানের বিশেষ ফেব্রিকে তৈরি বিভিন্ন রং এবং ডিজাইনের পাঞ্জাবি, শার্ট, পোলো-শার্ট যা গরমের দিনে খুবই আরামদায়ক ডেনিম শার্ট, কটনের প্রিন্টেড শার্ট, বিভিন্ন ডিজাইনের চেক শার্ট, প্রিন্টেড ডেনিম শার্ট, স্ট্যান্ড কলার শার্ট। ফ্যাশন হাউস বুমে পাওয়া যাবে পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, পোলোশার্ট,। বুম-এর পোশাক সারা দেশে পাইকারি ও খুচরা বিক্রয় করা হয়। যোগাযোগ : ৪৯, আজিজ সুপার মার্কেট (দ্বিতীয় তলা) শাহবাগ ঢাকা।

বালুচরে পাঞ্জাবিতে নতুনত্ব

কাপড়ের মান, কাটিং, ডিজাইন, রঙের বৈচিত্র্যে পাঞ্জাবিতে নতুনত্ব নিয়ে এসেছে ফ্যাশন হাউস বালুচর। গতানুগতিক ধারার বাইরে এসে এবার বালুচরের পাঞ্জাবির স্পেশাল থিম করা হয়েছে বাংলার অন্যতম ঐতিহ্য  সোনালি আঁশখ্যাত পাট দিয়ে। নতুন সংগ্রহ নিয়ে বালুচরের কর্ণধার ও ফ্যাশন ডিজাইনার শাহীন চৌধুরী বলেন, ‘বালুচর কেবল পাঞ্জাবি আর কুর্তা নিয়েই কাজ করে। আমাদের ডিজাইন নিয়ে ক্রেতারা বরাবরই সন্তুষ্ট থাকেন। আশা করি এবারও হতাশ হবেন না। বালুচরের শো রুম : বসুন্ধরা সিটি, দোকান নং-৩১, লেভেল-৩, ব্লক ডি। আজিজ সুপার মার্কেট, দোকান ৮১/৪৩/১০২। এ ছাড়াও উত্তরা, মুন্সীগঞ্জ ও গাজীপুরে রয়েছে বালুচরের আউটলেট।

ব্যতিক্রমী গ্রামীণ ইউনিক্লো 

ঈদে আয়োজনে গ্রামীণ ইউনিক্লো ছেলেদের জন্য নিয়ে এসেছে উন্নত ও বিশ্বমানের বিশেষ ফেব্রিকে তৈরি বিভিন্ন রং এবং ডিজাইনের পাঞ্জাবি, লিনেন শার্ট ও ড্রাই পোলো শার্ট; যা গরমের দিনে খুবই আরামদায়ক, ডেনিম শার্ট, কটনের প্রিন্টেড শার্ট, বিভিন্ন ডিজাইনের চেক শার্ট, প্রিন্টেড ডেনিম শার্ট, স্ট্যান্ড কলার শার্ট, বিশেষভাবে তৈরি ইজি প্যান্টস, জিনস, চিনো প্যান্টসসহ আরও বিভিন্ন আইটেম। গ্রামীণ ইউনিক্লোর বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-০১, মোহাম্মদপুর রিং রোড, ধানমন্ডি মেট্রো শপিং মল, যাত্রাবাড়ী শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট, গুলশান বাড্ডা লিংক রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড, বেইলি রোড ও জয়দেবপুর বাজার রোড স্টোরে নতুন সব পণ্য পাওয়া যাচ্ছে।

কে ক্র্যাফটের ঈদ আয়োজন

ঈদকে সামনে রেখে কে ক্র্যাফট ডিজাইনার গ্রুপ নানা ঐতিহ্যকে ফুটিয়ে তুলেছে আধুনিকতার আদলে। প্রায় হারিয়ে যাওয়া ঐতিহ্যবাহী কিছু হাতের কাজ ও হাতের কাজের সুনিপুন নকশাকে নতুন রূপে সাজিয়েছে পোশাকে। নকশীকাঁথা ভরাট, গুজরাটি, ক্রস, কাশ্মীরি, স্টিচ মোটিফকে প্রিন্টে ফুটিয়ে তুলে বৈচিত্র্যময় কাপড়ে ও প্যাটার্নে করা হয়েছে ঈদের আয়োজন। সব বয়সের সব আইটেমে রয়েছে নতুনত্বের ছোঁয়া। এবারের ঈদ আয়োজন পাওয়া যাচ্ছে কে ক্র্যাফটের সব আউটলেটে।

কায়ারা এখন উত্তরায়

‘কায়ারা’ একটি মাল্টি ফ্যাশন ব্র্যান্ড স্টোর। এখানে দেশের তরুণ মেধাবী ডিজাইনারদের আলাদা আলাদা কজেট রয়েছে। সম্প্রতি জমকালো আয়োজনের মধ্য দিয়ে ‘কায়ারা’র ৪র্থ শাখার উদ্বোধন হয়ে গেল। এটি উত্তরার ১৩ নম্বর সেক্টরে মাইলস্টোন কলেজের বিপরীতে তিন হাজার স্কয়ার ফিটের বিশাল বড় একটি শাখা। উদ্বোধনী অনুষ্ঠানে ‘কায়ারা’র স্বত্বাধিকারী আইরিন হক আইভি, লাক্স তারকা বাঁধন, র‌্যাম্প কুইন সৈয়দ রুমাসহ জনপ্রিয় তারকারা উপস্থিত ছিলেন।

লা রিভ ঈদ কালেকশন উদ্বোধন

রাজধানীর মোহাম্মদপুরে আদাবর থানা সংলগ্ন হীরা টাওয়ারে অবস্থিত মেগা স্টোরে এক আয়োজনের মধ্য দিয়ে ঈদুল ফিতর ২০১৯ কালেকশন উদ্বোধন করেছে লা রিভ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা মন্নুজান নার্গিস ও সংশ্লিষ্ট ব্যক্তিরা। এবারের ঈদ কালেকশন নিয়ে মন্নুজান নার্গিস জানান, ‘ঈদুল ফিতর ২০১৯ এর পোশাকসমূহের মূল উপজীব্য অরিজিন তথা উৎসমূল। দেশীয় ঐতিহ্যের সঙ্গে আন্তর্জাতিক চলের সংমিশ্রণ ঘটিয়ে বাহারি নকশা ও বৈচিত্র্যময় ছাঁটে আনা হয়েছে এবারের কালেকশন।’ লা রিভ-এর মোহাম্মদপুরে আদাবর থানা সংলগ্ন হীরা টাওয়ার ও বাসাবো আগমন সিনেমা কমপ্লেক্সে মেগা স্টোরসহ ঢাকার বনশ্রী, ধানমন্ডি, মিরপুর ১ ও ১২, উত্তরা, ওয়ারী, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি ও পুলিশ প্লাজাসহ নারায়ণগঞ্জ, খুলনা এবং সিলেটে নিজস্ব আউটলেট রয়েছে।


আপনার মন্তব্য