শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ২ জুলাই, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১ জুলাই, ২০২১ ২২:৩৯

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র
Google News

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কর্কট রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ পরিবর্তনশীল গ্রহ চন্দ্র, সর্বগ্রাসী গ্রহ রাহু ও প্রেমের দেবতা শুক্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে।  সুনাম, যশ, মানমর্যাদা ধুলায় মিশতে পারে।

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। বিদেশে অবস্থানরত স্বজনদের অপ্রত্যাশিত স্বদেশ প্রত্যাবর্তনে ঋণের ঘানি টানা আরম্ভ হবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বৃদ্ধি পাবে। এতদসত্ত্বেও মন সুর ধর্ম ও পরোপকারের প্রতি ঝুঁকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। প্রেমিকযুগলের জন্য দিনটি স্মরণীয় ও বরণীয় হয়ে থাকবে। ভাঙা বন্ধুত্ব জোড়া লাগবে।

মিথুন [২১ মে-২০ জুন]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম হবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় ও বরণীয় হয়ে থাকবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। বিবাহযোগ্যদের পূর্ব প্রস্তুতি নিতে পারেন।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

ভাগ্যলক্ষী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। প্রেমিকযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। দ্বিচক্রযান বর্জনীয়।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। পথে কুড়িয়ে পাওয়া কোনো দ্রব্যাদি তুলে আনার বিপদ আপনার পিছু অনুসরণ করবে। মন ধর্মের প্রতি ঝুঁকবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হওয়ায় সাজ সাজ রবরব করবে। শ্রম মেধা প্রযুক্তি কৌশল ও অধ্যবসায়ের পূর্ণফল প্রাপ্ত হবেন। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। গুপ্ত প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। সংকটকালে কাউকেই কাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

শিক্ষার্থীদের মনোবল দশগুণ চাঙা হয়ে উঠবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারসামগ্রীও প্রাপ্ত হবেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখতে হবে। হারানো বুকের ধন ও সম্মান প্রাপ্তির পথ অবশ্য খুলতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে। সপরিবারে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে গমন করবেন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। নেতৃত্ব প্রভুত্ব কর্তৃত্ব শ্রেষ্ঠত্বের মজবুত আসন পেতে সহায়তা করবে। বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে। শত্রু ও বিরোধী পক্ষ পরাস্ত হয়ে মিত্রতা করতে বাধ্য হবে। ভ্রমণ বন্ধুত্ব শুভ।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ অচিরেই খুলতে পারে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। সম্ভাব্য ক্ষেত্রে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে।