শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কন্যা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ বোধন শক্তির কারক গ্রহ বুধ, সেনাপতি মঙ্গল ও কর্মফলদাতা শনির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শ্রম মেধা প্রযুক্তি কৌশল ও অধ্যবসায়ের পূর্ণ ফলপ্রাপ্ত হবেন।  মন সুর সংগীত ও ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। শিক্ষার্থীদের মনে নতুন আশা জাগবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠার পথ সুগম করবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

মিথুন [২১ মে-২০ জুন]

ব্যবসা-বাণিজ্যে মন্দা কর্মে হয়রানি অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। দুর্জনেরা আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। মন ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিতে পারেন। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে পুরনো ক্রনিক ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে। টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। দূরত্ব সফরে থেকে বিরত থাকুন।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

হারানো পিতৃ সম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। শত্রু ও বিরোধীপক্ষ পিছু হটতে বাধ্য হবে। শিক্ষার্থীদের জন্য নিত্যনতুন সুযোগ আসবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

কলহবিবাদ উৎকট উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা ্এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। প্রেম রোমান্স বন্ধুত্ব টিকিয়ে রাখতে সচেষ্ট হতে হবে। দীর্ঘদিনের বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে। ভ্রমণ যোগ শুভ।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

কর্মপ্রত্যাশীরা কর্মের সন্ধান পাবেন। অংশীদারদের সঙ্গে মতানৈক্য দূর হবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষায় পথ প্রশস্ত হবে। রাগ জেদ হঠকারী সিদ্ধান্ত বর্জন করা শ্রেয় হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

হাত বাড়ালেই নিত্যনতুন চমক পাবেন। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। হারানো ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। নেতৃত্ব প্রভুত্ব কর্তৃত্ব শ্রেষ্ঠত্বে বৃহৎ আসন পেতে পারেন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা পাবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। ভাঙা প্রেম জোড়া লাগবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লামাগহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। বাড়ির ইলেকট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল ও যানবাহন মেরামতে নাজেহাল করে তুলবে। বন্ধুবান্ধবরা সাহায্য করবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে।  শিক্ষার্থীদের উচ্চশিক্ষার পথ খুলবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর