শনিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কুম্ভ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ অধিপতি শনি মহারাজ গ্রহপিতা রবি ও প্রেমের দেবতা শুক্রাচার্যের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।  প্রতিযোগিতাপ্রাপ্ত প্রতিদ্বন্দ্বিতা জয়ী হওয়ার সম্ভাবনা।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি এমনকি সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। পিতামাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ নিশ্চিত করবে। দ্বিচক্রযান বর্জন করুন।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্ম ও ব্যবসাবাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনে বাধা আসতে পারে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। গৃহবাড়িতে আসবাবপত্রের পসরা সাজবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

ভাইবোনদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন নয়তো পারিবারিকভাবে পৃথক হওয়ার প্রয়োজন পড়তে পারে। কর্মের সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। রাগ জেদ অহংকার আবেগ ও হঠকারী সিদ্ধান্ত বর্জন করুন।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন। চোরচিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পরে পড়ার সম্ভাবনা। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজনেরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। মন সুর সংগীতের প্রতি আকৃষ্ট থাকবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। বিবাহযোগ্যদের বিবাহ কার্য সুসম্পন্ন হবে। দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হবে।

 

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপে ক্ষতির সম্ভাবনা অবশ্য শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

কর্ম ও ব্যবসাবাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য বিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। ধন সম্পদ প্রাপ্তির পথ প্রশস্ত হবে।

 

বৃশ্চিক  [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

কলহ বিবাদ উৎকট উদ্ভট ঝামেলা এড়াতে নিজেকে গুটিয়ে রাখতে হবে। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বাসে এসে টোক্কা মারবে। নিত্যনতুন সুযোগ আলোর মুখ দর্শন করবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। শত্রুর পরিকল্পনা নস্যাৎ করে দুর্বার গতিতে চলবেন।

 

মকর   [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে। সন্তানদের আচরণ মনবেদনার কারণ হবে। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের পথ খুলবে। দ্রুতগতির বাহন বর্জনীয়।

 

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

মনবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। হারানো ধন সম্পত্তি প্রাপ্তির পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হবে।

 

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়বে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। প্রেমীযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। নেশা মদ্য জুয়া এড়িয়ে চলার আবশ্যকতা রয়েছে।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর