Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৫ মার্চ, ২০১৯ ১৩:০৯
আপডেট : ২৫ মার্চ, ২০১৯ ১৬:০১

রাহুল গান্ধীর সঙ্গে বিয়ে নিয়ে কটাক্ষের জবাব দিলেন সেই নৃত্যশিল্পী

অনলাইন ডেস্ক

রাহুল গান্ধীর সঙ্গে বিয়ে নিয়ে কটাক্ষের জবাব দিলেন সেই নৃত্যশিল্পী
রাহুল গান্ধী ও স্বপ্না চৌধুরী

ইতালি থেকে নর্তকী সনিয়াকে বিয়ে করে এনেছিলেন রাজীব গান্ধী। সনিয়ার সঙ্গে স্বপ্নার (নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী) পেশা মেলে। তাই তাকে বিয়ে করা উচিত রাহুল গান্ধীর।’ ভারতের সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া এক সাক্ষাত্কারে এমনই কুরুচিপূর্ণ মন্তব্য করেন ভারতের উত্তরপ্রদেশের রোহানিয়ার বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিংহ। তার এমন মন্তব্যে সমালোচনার ঝড় উঠেছে বিভিন্ন মহলে। এ বিষয়ে কংগ্রেস এখন পর্যন্ত কিছু না বললে বিজেপি বিধায়কের সেই কটাক্ষের জবাব দিলেন স্বপ্না চৌধুরী। একই সঙ্গে কংগ্রেসে যোগ দেওয়ার জল্পনা উড়িয়ে দিয়েছেন তিনি।

স্বপ্না চৌধুরী একজন মডেল ও নৃত্যশিল্পী। সালমান খানের সঞ্চালনায় রিয়্যালিটি শো বিগ বসে যোগ দিয়ে তিনি জনপ্রিয় হয়ে ওঠেন। ইতিমধ্যে একাধিক ছবিতেও তাকে দেখা গেছে। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে তার কংগ্রেসে যোগ দেওয়ার খবর ছড়িয়ে পড়ে। প্রিয়াঙ্কা গান্ধীর সঙ্গে তার একটি ছবিও সামনে আসে। এরপর বিজেপি বিধায়ক ওই মন্তব্য করে বসেন।

জি নিউজের খবর, এক টুইট বার্তায় স্বপ্না চৌধুরী বলেছেন, রাহুল গান্ধী আমার বড় দাদার মতো। কিন্তু বিজেপি নেতার এমন অশ্লীল মন্তব্যে উদ্বেগে রয়েছি। একটি জাতীয় দলের পক্ষে এমন মন্তব্য দুর্ভাগ্যজনক। নারী জাতিকে অপমান করা হল নাকি?

গত কাল এএনআই-র একটি ভিডিয়োতে উত্তর প্রদেশের বাল্লিয়া কেন্দ্রের বিধায়ক সুরেন্দ্র সিং বলেন, নর্তকী স্বপ্নাকে বিয়ে করে রাহুল গান্ধীর পরিবারের ঐতিহ্য বজায় রাখা উচিত। রাজীব গান্ধী যেমন ইতালি থেকে নর্তকী সনিয়াকে বিয়ে করেছেন, সেই পথেই যাচ্ছে পুত্র রাহুলও। এমনকি ইউপিএ-র চেয়ারপার্সন সনিয়া গান্ধীর সম্পর্কে বলা হয়, মোদীর মতো চরিত্রবান, সত্ রাজনীতিকের বিরুদ্ধে এমন নর্তকী লড়লে মেনে নেবে না দেশবাসী। যোগী রাজ্যের এই বিধায়কের মন্তব্যে সমালোচনার ঝড় বইছে সোশ্যাল মিডিয়ায়। সরব হয়েছেন বিরোধীরাও।

এদিকে, এক সংবাদ সম্মেলনে স্বপ্না স্পষ্ট করে জানিয়ে দেন, কংগ্রেসে যোগ দেওয়ার খবর ভুয়া। পাশাপাশি প্রিয়াঙ্কা গান্ধীর সঙ্গে তার ভাইরাল হওয়া ছবিগুলো পুরনো বলেও দাবি করেন বিগবস প্রতিযোগী স্বপ্না।

বিডি-প্রতিদিন/২৫ মার্চ, ২০১৯/মাহবুব


আপনার মন্তব্য