Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২২ অক্টোবর, ২০১৯ ১৩:১৭

কারাগার থেকে হাসপাতালে নওয়াজ শরীফ

অনলাইন ডেস্ক

কারাগার থেকে হাসপাতালে নওয়াজ শরীফ

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার রাতে হঠাৎ করেই কারাগারে শরীর খারাপের দিকে যাওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।  

জানা যায়, অনেক দিন ধরে নওয়াজ শরীফ অসুস্থ। হার্টের সমস্যাসহ নানা রোগে ভুগছেন তিনি। সোমবার বেশি অসুস্থ হলে তাকে হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানকার টেস্টে ধরা পড়েছে তার প্লেটলেট কাউন্ট অস্বাভাবিক রকম কম।

এদিকে, রাতে হাসপাতালের মূল গেটের বাইরে দাঁড়িয়ে তার দলের কর্মীরা জড়ো হয়ে নওয়াজের সুচিকিৎসার দাবিতে বিক্ষোভ প্রদর্শন করে।

চিকিৎসকরা জানিয়েছেন, তার প্লাটিলেট কমতে শুরু করায় তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। নওয়াজ শরীফের ব্যক্তিগত চিকিৎসক ড. আদনান খান সোমবার এক টুইট বার্তায় বলেন, সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের প্লাটিলেট আশঙ্কাজনক হারে কমে গেছে। 

পাকিস্তানের ন্যাশনাল অ্যাকাউন্টাবিলিটি ব্যুরোর এক মুখপাত্র বলেন, নওয়াজ শরীফকে হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। সেখানে একদল চিকিৎসকের অধীনে তার চিকিৎসা করা হবে। 

দুর্নীতির মামলায় সাত বছরের সাজাপ্রাপ্ত হয়ে কোট লৌখপতি কারাগার থেকে লাহোরের এনএবি ডিটেনশন সেন্টারে ছিলেন পাকিস্তানের তিনবারের প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ। এখানে অসুস্থ হয়ে পড়ায় চিকিৎসকের পরামর্শে হাসপাতালে নেয়া হয়।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য