২৩ অক্টোবর, ২০১৯ ১৬:১৯

পাকিস্তানি গায়িকার আত্মঘাতী হামলার হুমকি মোদির ওপর!

অনলাইন ডেস্ক

পাকিস্তানি গায়িকার আত্মঘাতী হামলার হুমকি মোদির ওপর!

এবার পাকিস্তানি পপ গায়িকা রাবি পিরজাদা আত্মঘাতী বিস্ফোরণের ছক কষছেন। আর এই সুন্দরী গায়িকার নিশানায় রয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। রবি পিরজাদা সম্প্রতি একটি ছবি টুইট করে মোদির ওপরে আত্নঘাতী হামলার এই হুমকি দিয়েছেন। শুধু তাই নয়! মোদিকে হিটলার বলেও আক্রমণ করেছেন এই গায়িকা।

ছবিতে দেখা যাচ্ছে, এই গায়িকা নিজের পোশাকের ওপরে ভারী বিস্ফোরক লাগিয়ে রেখেছেন। পিরজাদার ছবির ক্যাপশন দেখেই পরিষ্কার তিনি মোদির ওপরে আত্মঘাতী হামলার ইঙ্গিত দিচ্ছেন। নিজেকে কাশ্মীরের মেয়ে বলেও সম্বোধন করেছেন পিরজাদা।

পপ গায়িকা রাবি পিরজাদার এই টুইট মুহূর্তে-ই ভাইরাল হয়ে যায়। অনেকে তার এই টুইট শেয়ারও করেছেন। তবে অনেকে আবার পিরজাদার এই টুইটের সমালোচনা করেন। পাকিস্তানের কয়েকজন নাগরিকও এই টুইটের নিন্দা জানিয়েছেন। কেউ কেউ সোশ্যাল মিডিয়ায় হিংসা ছড়ানো ও সারা বিশ্বের কাছে পাকিস্তানের ভাবমূর্তি ক্ষুণ্ন করারও অভিযোগ এনেছেন। যদিও এবারই প্রথম নয়। এরআগেও মোদিকে সোশ্যাল মিডিয়ায় আক্রমণ করেছিলেন রাবি পিরজাদা। 

সম্প্রতি জম্মু-কাশ্মীরের ওপর থেকে ৩৭০ ধারা বিলোপ করার পর এই পাক গায়িকা একটি টুইট করেছিলেন। সেই টুইটের ভিডিওতে অনেকগুলো সাপ ও কুমিরের সঙ্গে দেখা যায় পিরজাদা-কে। সেই ভিডিও-তে পিরজাদা মোদির গায়ে সাপগুলো ছেড়ে দিয়ে রীতিমতো খুনের হুমকি দিয়েছিলেন। তখন ওই ভিডিওটি পোস্ট করার পর ওয়াইল্ড লাইফ অ্যাক্ট লঙ্ঘন করার অভিযোগে পদক্ষেপ নিয়েছিল পাঞ্জাব বন্যপ্রাণী সংরক্ষণ দফতর। তাছাড়া লাহোরের একটি আদালতেও এই গায়িকার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছিল।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর