শিরোনাম
প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি, ২০২০ ১৫:৪৩
আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০২০ ১৫:৫৩

সিকিমে সৎ বাবার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ১৩ বছরের অন্তঃসত্ত্বা মেয়ের

অনলাইন ডেস্ক

সিকিমে সৎ বাবার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ১৩ বছরের অন্তঃসত্ত্বা মেয়ের
প্রতীকী ছবি

এবার সৎ বাবার ধর্ষণের জেরে গর্ভবতী হয়ে পড়ল বছর ১৩-এর মেয়ে। এরকমই এক ঘটনা ঘটেছে ভারতের সিকিমে। ৩৯ বছর বয়সী সৎ বাবা তার ১৩ বছরের মেয়েকে ধর্ষণ করে। মেয়েটি গর্ভবতী হয়ে পড়ায় সিকিমের একটি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। ঘটনায় পুলিশ অপরাধীকে গ্রেফতার করে।

সিকিমের তাউদিতে থাকতেন অজিত শেরপা। বছর পাঁচেক আগে তিনি প্রেমপ্রীত নামে এক মহিলাকে বিয়ে করেন। প্রেমপ্রীতের ১৩ বছরের একটি কন্যা ছিল। প্রথম থেকেই সেই কন্যার সাথে দুর্ব্যবহার করতেন অজিত। পেশায় মোটর মেকানিক অজিতের বছরখানেক আগে চোখ পড়ে প্রেমপ্রীতের মেয়ের উপর।

তারপর থেকে তাকে বলপূর্বক শারীরিকভাবে নির্যাতন করে সে এবং হুমকি দেয় কাউকে বললে মেরে ফেলা হবে। এক বছর ধরে অত্যাচার সহ্য না করতে পেরে সে সব কথা বলে দেয় তার শিক্ষককে। শিক্ষক পুলিশে জানানোর পরই অজিত পালিয়ে যায়। তবে বুধবার বিকেলে পুলিশ তাকে গ্যাংটক বাসষ্ট্যান্ড থেকে গ্রেফতার করে।

এই ঘটনাকে ঘিরে গত দু’দিন ধরে উত্তাল ছিল গোটা সিকিম। সিকিমের বিভিন্ন মানবাধিকার সংগঠনগুলি অপরাধীর কঠোর শাস্তির দাবি করেছে। শেষ পাওয়া খবর অনুযায়ী, অত্যাচারিত মেয়েটি মানসিকভাবে বিপর্যস্ত হওয়ায় তাকে মানসিক সংশোধনাগারে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।

সূত্র : দ্য ওয়াল

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য