শিরোনাম
প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি, ২০২০ ১১:০১
আপডেট : ২৩ ফেব্রুয়ারি, ২০২০ ১১:০৩

ভারতে পা রাখার আগেই “বাহুবলী” রূপে আবির্ভূত ট্রাম্প (ভিডিও)

অনলাইন ডেস্ক

ভারতে পা রাখার আগেই “বাহুবলী” রূপে আবির্ভূত ট্রাম্প (ভিডিও)

আর মাত্র কয়েক ঘণ্টা। তারপরেই ভারতের মাটিতে পা রাখবেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তার আগেই, তিনি যে ভারতীয় শিল্প-সংস্কৃতির সঙ্গেও পরিচিত সেটা বোঝাতে এডিট করা ভিডিওতে “বাহুবলী” রূপে আবির্ভূত হলেন মার্কিন রাষ্ট্রপতি।

মাত্র দু’ঘণ্টায় সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার হওয়া এই ভিডিও ১৮ লাখ ভিউ হয়েছে।

এক টুইটার থেকে সামনে আসা এউ ভিডিওতে ট্রাম্প ক্যাপশনে লিখেছেন, ভারতীয় বন্ধুদের সঙ্গে তিনি দেখা করার জন্য মুখিয়ে আছেন।  ট্রাম্প একাই নন, এই এডিট করা ভিডিওতে তার স্ত্রী  মেলানিয়া ট্রাম্পও হাজির অভিনেত্রী রামাইয়া কৃষ্ণণের ভূমিকায়। মেলেনিয়ার মুখ সুপার ইম্পোজ করে বসানো হয়েছে তার মুখের ওপর। পর্দায় “বাহুবলী” প্রভাসের মা শিবাঙ্গী হয়েছিলেন রামাইয়া। ভিডিওর নেপথ্যে বেজেছে  “জিও রে বাহুবলী” গান। 

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মুখও এই ক্লিপে কয়েক সেকেন্ডের জন্য দেখা গেছে।

এডিটেড ভিডিওতে ডোনাল্ড ট্রাম্প রীতিমতো তলোয়ার হাতে যুদ্ধ করেছেন ঘোড়ায় টানা রথে চড়ে। এখানে ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা আর নাতি ডোনাল্ড ট্রাম্প জুনিয়রকেও দেখা গেছে। ভিডিওটি শেষ হয়েছে এই বার্তা দিয়ে- “মার্কিন যুক্তরাষ্ট্র এবং ভারত, দুই দেশ এক!” 

এর আগে শুক্রবারে তিনি ‘শুভ মঙ্গল জ্যায়দা সাবধান’ ছবির অন্যতম অভিনেতা আয়ুষ্মান খুরানাকে অভিনন্দন জানান সমকামী চরিত্রে অভিনয়ের সাহস দেখানোর জন্য। মেলানিয়া ট্রাম্পকে নিয়ে ডোনাল্ড ট্রাম্প সোমবার প্রধানমন্ত্রী মোদির রাজ্য গুজরাটের আহমেদাবাদে নামবেন। বিমানবন্দর থেকে প্রধানমন্ত্রী মোদি তাকে একটি রোড শো’র মাধ্যমে নিয়ে যাবেন বৃহত্তম ক্রিকেট স্টেডিয়ামে। দিল্লি পৌঁছানোর আগে তাজমহল দেখতে আগ্রা যাবেন মার্কিন প্রেসিডেন্ট।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য