১৫ এপ্রিল, ২০২০ ২৩:২৯

লুডু খেলতে খেলতে হঠাৎ কাশি দেওয়ায় যুবককে গুলি!

অনলাইন ডেস্ক

লুডু খেলতে খেলতে হঠাৎ কাশি দেওয়ায় যুবককে গুলি!

প্রতীকী ছবি

করোনাভাইরাসের তাণ্ডবে কাঁপছে গোটা বিশ্ব। এই ভাইরাসের বিষাক্ত ছোবল থেকে বাঁচতে বিশ্বের অধিকাংশ দেশেই কমবেশি চলছে লকডাউন।

প্রাণঘাতী এই ভাইরাসের প্রকোপ পড়েছে ভারতেও। এর জেরে দেশটিতে চলছে দীর্ঘ লকডাউন।

লকডাউনের কারণে গোটা ভারত গৃহবন্দি। করোনার আতঙ্ক প্রতিটা মানুষের মনেপ্রাণে। এরই মধ্যে দেশটিতে আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ১১ হাজার। মৃতের সংখ্যাও চারশ’র দোরগোড়ায়। এই পরিস্থিতিতে সোশ্যাল ডিস্ট্যান্সিংয়ের গুরুত্ব যে অপরিসীম, তা বারবার বলছেন বিশেষজ্ঞরা। 

যদিও বর্তমানে যা পরিস্থিতি, তাতে আশেপাশের কেউ কাশি দিলে বা হাঁচি দিলেই মানুষ ভাবছে, করোনা নয়তো? সেই আতঙ্কের ফলও যে কতটা মারাত্মক হয়ে উঠতে পারে, তার প্রমাণ মিলল দেশটির উত্তরপ্রদেশের নয়ডায়।

জানা গেছে, নয়ডার দয়ানগরে লুডু খেলতে বসে কাশি দেওয়ায় এক যুবককে গুলি করা হয়েছে। গুলিবিদ্ধ যুবকের নাম প্রশান্ত সিং। তার বয়স ২৫ বছর।

পুলিশ সূত্রের খবর, মঙ্গলবার রাতে গ্রামেরই একটি মন্দিরে বসে চারজন লুডু খেলছিল। সেইসময়ই কাশি দিয়ে ওঠে প্রশান্ত। সঙ্গে সঙ্গেই প্রশান্তকে উদ্দেশ্য করে গুলি করে ওই গ্রামেরই বাসিন্দা জয়বীর সিং। গুরুতর আহতাবস্থায় প্রশান্তকে হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার পর থেকেই জয়বীর পলাতক। পুলিশ তার খোঁজে তল্লাশি চালাচ্ছে। যদিও জয়বীরের ঘনিষ্ঠ মহল থেকে বলা হচ্ছে, পুরনো বিবাদের জেরে মঙ্গলবার ইচ্ছে করেই জয়বীরের সামনে কাশি দিয়েছিল প্রশান্ত। সেই কারণেই রাগ সামলাতে না পেরে তাকে গুলি করে জয়বীর। সূত্র: এই সময়

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর