শিরোনাম
প্রকাশ : ৫ জুন, ২০২১ ০৩:৫৪
প্রিন্ট করুন printer

রাত পোহালেই বিয়ে, গাছে মিলল তরুণীর ঝুলন্ত দেহ

অনলাইন ডেস্ক

রাত পোহালেই বিয়ে, গাছে মিলল তরুণীর ঝুলন্ত দেহ
প্রতীকী ছবি
Google News

রাত পোহালেই বিয়ে। তার আগের দিন বাড়ির কাছে একটি গাছে এক তরুণীর ঝুলন্ত দেহ পাওয়া গেল। শুক্রবার ভারতের বীরভূমের মল্লারপুরে এ ঘটনা ঘটে। পরে স্থানীয় এক যুবকের বিরুদ্ধে পুলিশে অভিযোগ করেছে তরুণীর পরিবার।

তদের দাবি, ওই যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে অবনতি হওয়াতেই তরুণীর বিয়ে স্থির করা হয়েছিল। তারপর ওই তরুণীকে খুন করে তাকে গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

পুলিশ জানায়, নিহত তরুণীর নাম প্রিয়া লেট (১৮)। তিনি মল্লারপুরের সন্ধিগড়া গ্রামের বাসিন্দা ছিলেন। বৃহস্পতিবার ব্যাংকে যাওয়ার নাম করে বাড়ি থেকে বের হয়েছিলেন তিনি। তবে রাত গড়ালেও বাড়ি ফেরেননি প্রিয়া। শুক্রবার সকালে প্রিয়ার বাড়ি থেকে প্রায় ৫ কিলোমিটার দূরে তার ঝুলন্ত দেহ দেখতে পান গ্রামের বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। এরপর তরুণীর দেহ ময়নাতদন্তের জন্য রামপুরহাট মেডিকেল কলেজে পাঠানো হয়।

তরুণীর পরিবার জানায়, শনিবার প্রিয়ার বিয়ের কথা ছিল। প্রিয়ার বাবা সৌমেন লেট বলেন, বৃহস্পতিবার ব্যাংকের পাস বই আপডেট করার নাম করে বাড়ি থেকে বের হয়েছিল আমার মেয়ে। তারপর আর বাড়ি ফেরেনি। সন্ধ্যা গড়িয়ে রাত হয়ে গেলেও বাড়ি না ফেরায় আমরা খোঁজাখুঁজি শুরু করি। কিন্তু কোথাও তাকে খুঁজে পাওয়া যায়নি। সকালে জানতে পারি, ঝুলন্ত অবস্থায় মেয়ের দেহ পাওয়া গেছে। তার অভিযোগ, ‘আমার মেয়েকে খুন করে দেহ গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে।’

বিডি প্রতিদিন/এমআই

 

এই বিভাগের আরও খবর