৭ আগস্ট, ২০২২ ২১:১৩

ইসরায়েলের ধ্বংস ঠেকিয়ে রাখার সাধ্য কারো নেই, ইরানের হুঁশিয়ারি

অনলাইন ডেস্ক

ইসরায়েলের ধ্বংস ঠেকিয়ে রাখার সাধ্য কারো নেই, ইরানের হুঁশিয়ারি

জেনারেল হোসেইন সালামি

ইহুদিবাদী ইসরায়েলের ধ্বংস একটি একমুখী প্রক্রিয়া যা ঠেকিয়ে রাখার সাধ্য কারো নেই বলে হুঁশিয়ারি দিয়েছেন ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসি’র প্রধান কমান্ডার মেজর জেনারেল হোসেইন সালামি।

গতকাল শনিবার তেহরান সফররত ফিলিস্তিনের ইসলামি জিহাদ আন্দোলনের মহাসচিব জিয়াদ আন-নাখালার সঙ্গে এক বৈঠকে তিনি এ মন্তব্য করেন। তিনি ইহুদিবাদীদের কবল থেকে গোটা ফিলিস্তিনি ভূমি মুক্ত করার সংগ্রামের প্রতি ইরানের পূর্ণ সমর্থন পুনর্ব্যক্ত করে বলেন, ফিলিস্তিনকে মুক্ত করা এখন ইরানের জন্য একটি চূড়ান্ত কৌশলে পরিণত হয়েছে।

গাজা উপত্যকায় ইসলামি জিহাদ আন্দোলনের বিভিন্ন লক্ষ্যবস্তুতে ইহুদিবাদী ইসরায়েলের পাশবিক বিমান হামলায় শত শত ফিলিস্তিনি হতাহত হওয়ার পর জেনারেল সালামি এসব কথা বলেন। ফিলিস্তিনের প্রতিরোধ আন্দোলনগুলোর সামরিক সক্ষমতা আগের চেয়ে অনেক বৃদ্ধি পেয়েছে জানিয়ে জেনারেল সালামি বলেন, সংগ্রামী ফিলিস্তিনিরা এখন প্রমাণ করেছেন তারা ইসরায়েলি শত্রুদের বিরুদ্ধে বড় ধরনের যুদ্ধ পরিচালনা করত সক্ষম।

আইআরজিসির প্রধান কমান্ডার বলেন, ফিলিস্তিনিদের মোকাবিলায় ইহুদিবাদী ইসরায়েল দিন দিন দুর্বল হয়ে পড়ছে এবং তাদের বেপরোয়া আচরণ দখলদারদের দুর্বলতা আরো বেশি স্পষ্ট করে দিয়েছে। সূত্র : পার্সটুডে আল-জাজিরা

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর