১১ সেপ্টেম্বর, ২০২২ ১৭:০৩

ইমরান খানের বিমানের জরুরি অবতরণ নিয়ে যা জানা গেল

অনলাইন ডেস্ক

ইমরান খানের বিমানের জরুরি অবতরণ নিয়ে যা জানা গেল

ফাইল ছবি

পাকিস্তানের ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের বিমানের জরুরি অবতরণের ঘটনা ঘটেছে। দাবি করা হয়েছে, যান্ত্রিক ত্রুটি কারণে অল্পের জন্য বড় রকমের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন ইমরান। যদিও তা অস্বীকার করেছে এক পিটিআই নেতা।

গতকাল শনিবার মাঝ আকাশে যান্ত্রিক ত্রুটির কারণে ইমরানের বিমান জরুরি অবতরণের ঘটনা ঘটেছে। জানা গেছে, গতকাল ইমরান খান বিশেষ প্লেনে করে পাঞ্জাবের গুজরানওয়ালায় এক সমাবেশে ভাষণ দিতে যাচ্ছিলেন। এসময় হঠাৎই বিমানে যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। পরে বিমানের পাইলট কন্ট্রোল রুমের সঙ্গে কথা বলে নিরাপদভাবে বিমানটি অবতরণ করতে সক্ষম হন। এরপর ইমরান খান সড়কপথে গুজরানওয়ালার দিকে রওনা দেন।

তবে পিটিআই নেতা আজহার মাশওয়ানি ইমরানের বিমানে যান্ত্রিক ত্রুটির কথা অস্বীকার করেছেন। তিনি বলেন, খারাপ আবহাওয়ার কারণে ইমরানের বিমান দ্রুত অবতরণ করে ইসলামাবাদে ফিরে আসে। আজহার মাশওয়ানি বলেন, বিমানের যেকোনো যান্ত্রিক ত্রুটির তথ্য সঠিক নয়।

দেশটির এক্সপ্রেস ট্রিবিউনের খবরে বলা হয়েছে, এর আগে চলতি মাসের শুরুতে ইমরানের নিরাপত্তা বহরের গাড়িতে আগুন লাগে। সে সময়ও বেঁচে যান ইমরান খান। এদিকে, গুজরানওয়ালায় র‍্যালিতে হুঁশিয়ারি দিয়ে ইমরান খান। সূত্র : দ্য এক্সপ্রেস ট্রিবিউনখালিজ টাইমস

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর