শিরোনাম
প্রকাশ : ৪ মার্চ, ২০২১ ১৮:৫৮
প্রিন্ট করুন printer

তৃণমূলে সংগীতশিল্পী অদিতি মুন্সি

দীপক দেবনাথ, কলকাতা

তৃণমূলে সংগীতশিল্পী অদিতি মুন্সি

ভারতের পশ্চিমবঙ্গে ভোটের বাজনা বেজে গিয়েছে। রাজ্যজুড়েই এখন শুধু নির্বাচনী প্রস্তুতির ছবি। আগামী ২৭ র্মাচ থেকে মোট আট দফায় রাজ্যের ২৯৪ টি আসনে ভোট নেওয়া শুরু হবে। তার আগে নির্বাচনী ময়দানে রোজই চমক। প্রায় প্রতিদিনই পালা করে রাজনৈতিক দলগুলিতে বিশেষ করে ক্ষমতাসীন দল তৃণমূল কংগ্রেস ও বিরোধী দল বিজেপিতে যোগদানের হিড়িক পড়ছে। কেউবা এক দল ছেড়ে অন্য দলে নাম লেখাচ্ছেন। 

তেমনি বৃহস্পতিবার তৃণমূলে যোগ দিলেন সংগীতশিল্পী অদিতি মুন্সি। এদিন কলকাতার তৃণমূল ভবনে দলের সিনিয়র সাংসদ সৌগত রায়ের উপস্থিতিতে আনুষ্ঠানিক ভাবে মমতা ব্যনার্জির দলে যোগ দেন অদিতি। 

টেলিভিশনে জনপ্রিয় মিউজিক রিয়ালিটি শো সা-রে-গা-মা-পা’এর প্রতিযোগী হিসাবে প্রথম টিভিতে দেখা যায় অদিতিকে। তার পর থেকেই তৃণমূলের বিভিন্ন অনুষ্ঠানে তাকে পারফর্ম করতে দেখা যায়। ২০১৮ সালে তৃণমূল নেতা দেবরাজ চক্রবর্তীর সাথে বিয়ে হয় অদিতির।  
দলে যোগ দিয়েই এদিন অদিতি জানান ‘তৃণমূলের একজন সদস্য হতে পেরে খুব ভাল লাগছে। মমতা ব্যানার্জি আমাকে যোগ্য মনে করায় আমি কৃতজ্ঞ। মমতাই বাংলা নতুন রূপকার।’ 

অন্যদিকে সৌগত রায় জানান ‘অদিতি পরিচিত মুখ, বিদেশেও গেছে। আমি গর্বিত আমার এলাকার একজন মেয়ে তৃণমূলে যোগ দিল। আমি অদিতিকে তৃণমূল কংগ্রেসের স্বাগত জানাচ্ছি।’ 

এদিকে বিজেপি ছেড়ে এদিনই তৃণমূলে যোগ দিয়েছেন টলিউড অভিনেত্রী সুভদ্রা মুখোপাধ্যায়। সুদুর মুম্বাই থেকে কলকাতায় এসে তৃণমূলে যোগ দিয়েছেন পরিচালক ধীরজ পন্ডিত। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর