শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০ ০০:০০ টা

ছয়জনকে অচেতন করে বাসা লুট

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর দক্ষিণ রাজারবাগে একটি বাসায় বুধবার রাতে ছয়জনকে অচেতন করে লুটপাট করা হয়েছে। এরপর থেকে ওই বাসার গৃহকর্মী পলাতক রয়েছেন। পরে আহতদের স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন- পারুল আক্তার (৪০), সেলিনা (৫০), জাহানারা বেগম (৭০), আবির (১৫), রুমানা (৫৭) ও নাফিজ (১৭)।

গতকাল সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম জানান, ওই বাসায় তারা একজন কাজের মেয়ে রেখেছিল। রাতে ওই কাজের   মেয়েই বাসার সবাইকে খাবারের সঙ্গে নেশাজাতীয় কিছু খাইয়ে চলে গেছেন বলে তারা জানতে পেরেছেন। তবে বাসা থেকে কী কী নিয়ে গেছে তা এখনো জানতে পারেননি। পরিবারের সবাই হাসপাতালে রয়েছেন। তারা সুস্থ হলেই ঘটনার বিস্তারিত জানা যাবে। হাসপাতাল সূত্র জানায়, পারুলের পরিবার ৯/১ বি, দক্ষিণ রাজারবাগে নিজেদের বাসায় থাকে। রাজধানীর একটি হাসপাতালে পারুলের মা সুরাইয়া বেগমের অস্ত্রোপচার করা হয়। গত ২০ আগস্ট হাসপাতাল থেকে তাকে বাসায় নেওয়া হয়। এরপর তাকে দেখাশুনার জন্য লিমা (৩৫) নামে একটি কাজের মেয়ে রাখা হয়। গত ২৪ আগস্ট দুপুরে সুরাইয়া বেগম মারা যান। তার মৃত্যুতে সব স্বজনরা বাসায় আসেন। অধিকাংশই চলে গেলেও কয়েকজন ছিলেন। বুধবার রাতে গৃহকর্মী লিমা তার বোনসহ আরও এক নারীকে বাসায় আনেন। পরে তারা চলে যাওয়ার পর বাসার সবাইকে রাতের খাবার দেন লিমা। এ খাবার খেয়েই সবাই অচেতন হয়ে পড়েন।

পরে খবর পেয়ে স্বজনরা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান। সেখানে তাদের স্টোমাক ওয়াশ (পাকস্থলি পরিষ্কার) করার পর মিটফোর্ড হাসপাতালে স্থানান্তর করা হয়।

সর্বশেষ খবর