শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

পরিত্যক্ত কক্ষে পরীক্ষা, ফ্যান ধসে পরীক্ষার্থী আহত

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের শৈলকূপায় এসএসসি পরীক্ষা চলাকালে পরীক্ষার হলে সিলিং ফ্যান খসে মাথার উপর পড়ে রাকিবুল হাসান ইমন নামে এক পরীক্ষার্থী আহত হয়েছে। উপজেলার শেখপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে গতকাল এ ঘটনা ঘটে। আহত শিক্ষার্থী রাকিবুল ইসলামী বিশ্ববিদ্যালয় ল্যাব স্কুল অ্যান্ড কলেজের ছাত্র। জানা যায়, শেখপাড়া প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যক্ত ক্লাসরুমে মাধ্যমিক পরীক্ষা নেওয়া হচ্ছে। পরীক্ষা চলাকালে একটি ফ্যান ঘুরতে ঘুরতে হঠাৎ খসে পড়ে পরীক্ষার্থী রাকিবুলের মাথার উপর। এতে সে আহত হয়। পরে তাকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।  আহত শিক্ষার্থী রাকিবুল হাসান ইমনের সহপাঠীরা জানান, পরীক্ষার প্রথম দিন ছিল গতকাল। হঠাৎ কক্ষের একটি ফ্যান খসে পড়ে। এতে রাকিবুলের মাথায় আঘাত লেগেছে।

এ বিষয়ে শেখপাড়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লেসপাতি বেগম জানান, আমাদের কাছে জিজ্ঞাসা না করে পরিত্যক্ত ক্লাস রুমে পরীক্ষার কেন্দ্র করা হয়েছে। এ বিষয়ে আমি কিছু বলতে পারব না।

এ কেন্দ্রের তত্ত্বাবধায়ক সচিব ও শেখপাড়া রাহাতন নেছা গার্লস স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মাসুদ করিম বলেন, ব্যস্ত আছি, পরে এ বিষয়ে বিস্তারিত বলতে পারব।

সর্বশেষ খবর