শনিবার, ২৯ অক্টোবর, ২০২২ ০০:০০ টা

নির্বাচনে এককভাবে অংশ নিতে চায় জাসদ

------- মনিরুজ্জামান মনির

নির্বাচনে এককভাবে অংশ নিতে চায় জাসদ

জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ (ইনু) চাঁপাইনবাবগঞ্জের সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান মনির বলেছেন, কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী এককভাবে আগামী সংসদ নির্বাচনে অংশ নেওয়ার জন্য কাজ শুরু করেছে জেলা জাসদ। জাসদের ৫০ বছর পূর্তি উপলক্ষে ১ অক্টোবর থেকে দলীয় কার্যক্রম জোরদার করা হয়েছে। বাংলাদেশ প্রতিদিনের সঙ্গে আলাপচারিতায় তিনি এসব কথা বলেন।

মো. মনিরুজ্জামান মনির বলেন, জাসদ ১৪ দলের অন্যতম সহযোগী। তাই জেলার বিভিন্ন আন্দোলন-সংগ্রাম ইতিপূর্বে ১৪-দলের সঙ্গে ঐক্যবদ্ধভাবে করা হয়েছে। তবে এবার কেন্দ্রীয় জাসদের নেতৃত্ব পৃথকভাবে সংসদ নির্বাচনের প্রস্তুতি নিতে বলায় সংগঠনকে শক্তিশালী করতে কাজ করে যাচ্ছেন জেলার নেতা-কর্মীরা। আগের চেয়ে জাসদ এখন দৃঢ় অবস্থানে রয়েছে।

তিনি বলেন, ইতিপূর্বে জেলার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা নিয়ে আন্দোলন-সংগ্রাম করায় গণমানুষের কাছে আগে থেকেই এ জেলায় জাসদের একটা গ্রহণযোগ্যতা ছিল। এখন তা আরও বৃদ্ধি পেয়েছে। তিনি দৃঢ়তার সঙ্গে বলেন, বর্তমানে দল বেশ সুসংগঠিত। তাই কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী কাজ শুরু করেছে জাসদ। এ ছাড়া সংসদ নির্বাচনে এককভাবে অংশ নিলে জাসদ বিজয় ছিনিয়ে আনতে পারবে।

সর্বশেষ খবর