শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩ ০০:০০ টা

রাজধানীতে একসঙ্গে চার বান্ধবী নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মিরপুর থেকে অষ্টম শ্রেণিতে পড়ুয়া চার বান্ধবী একসঙ্গে নিখোঁজ হয়েছে। শিক্ষাপ্রতিষ্ঠানে যাওয়ার কথা বলে মঙ্গলবার সকালে তারা বাসা থেকে বেরিয়ে আর ফেরেনি। নিখোঁজ ওই চার বান্ধবীর তিনজন মাদরাসায় এবং একজন স্কুলে পড়ে। তারা চারজনই মিরপুর ১৩ নম্বরের বাসিন্দা।

এ ঘটনায় মঙ্গলবার রাতেই ওই চার শিক্ষার্থীর অভিভাবক কাফরুল থানায় পৃথক চারটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। নিখোঁজ এক শিক্ষার্থীর বাবা জিডিতে উল্লেখ করেছেন, মঙ্গলবার সকালে তার মেয়ে মাদরাসায় যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়। দুপুরের পর খবর আসে সে মাদরাসায় যায়নি। অনেক খোঁজাখুঁজির পর জানতে পারি তার আরও তিন বান্ধবী বাসা থেকে বের হয়ে আর ফেরেনি। বাসা থেকে বের হওয়ার সময় সকালে মেয়ে বোরকা পরিহিত ছিল বলে জানিয়েছেন তিনি। পুলিশ বলছে, নিখোঁজদের দুজনের সঙ্গে ঘটনার দিন পরিবারের সদস্যদের সঙ্গে রাগারাগি হয়েছিল। সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ ও তাদের অন্য এক বান্ধবীর সঙ্গে আলাপ করে জানা গেছে, তারা পৃথকভাবে সিলেটের দিকে গেছে। তারা এখন একসঙ্গেই আছে। তাদের একজনের সন্ধান পেলে অন্যদেরও পাওয়া যাবে। তবে তাদের সঙ্গে মোবাইল ফোন না থাকায় সুনির্দিষ্ট অবস্থান পাওয়া কষ্টকর।

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান গতকাল বলেন, ওই চারজনের মধ্যে দুজনকে ঘটনার আগের দিন পড়াশোনা বা অন্য কোনো একটা বিষয় নিয়ে বকাঝকা করে পরিবার। দুজন তাদের ঘনিষ্ঠ আরও দুজনকে নিয়ে একটি মোড়ে একত্র হয়। এরপর তারা পালিয়ে যায়। তাদের খুঁজে বের করতে সব ধরনের চেষ্টা চলছে। এরই মধ্যে দেশের সব থানায় নিখোঁজের বার্তা দেওয়া হয়েছে। কোনো থানার নজরে এলে তারা যেন দ্রুত আমাদের সঙ্গে যোগাযোগ করে। আমাদের একাধিক টিমও মাঠে নিখোঁজদের সন্ধানে কাজ করছে।

সর্বশেষ খবর