Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৬ এপ্রিল, ২০১৯ ১৬:২১
আপডেট : ২৬ এপ্রিল, ২০১৯ ১৬:২৭

বারাণসীতে মনোনয়নপত্র জমা মোদির, শক্তি প্রদর্শন বিজেপির

দীপক দেবনাথ, কলকাতা

বারাণসীতে মনোনয়নপত্র জমা মোদির, শক্তি প্রদর্শন বিজেপির
সংগৃহীত ছবি

ভারতের উত্তরপ্রদেশের বারাণসী লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র দাখিল করলেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। শুক্রবার বেলা ১২টা নাগাদ বারাণসীতে জেলা কালেক্টরেট অফিসে গিয়ে মনোনয়ন জমা দেন তিনি। এ আসনে মোদির বিরুদ্ধে লড়বেন কংগ্রেসের নেতা অজয় রাই। বৃহস্পতিবার তার প্রার্থিতা নিশ্চিত করে কংগ্রেস। 

শুক্রবার মোদির মনোনয়ন পত্র জমাকে কেন্দ্র করে মন্দির শহর বারাণসীতে কার্যত শক্তি প্রদর্শন করল বিজেপি নেতৃত্বাধীন জাতীয় গণতান্ত্রিক মোর্চা (এনডিএ)। মনোনয়ন পত্র জমা দেওয়ার সময় তার সাথে ছিলেন বিজেপি সভাপতি অমিত শাহ, পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ, স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং, কেন্দ্রীয় রেলমন্ত্রী পিযুশ গোয়েল, কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জগৎ প্রকাশ নাড্ডাসহ শীর্ষ মন্ত্রীরা। সেই সাথে শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরে, জনতা দল (ইউনাইটেড) নেতা ও বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার, লোক জনশক্তি পার্টি (এলজিপি) প্রধান রামবিলাস পাসওয়ান, শিরোমনি আকালি দল প্রধান প্রকাশ সিং বাদল, তামিলনাড়ুর ক্ষমতাসীন দল অল ইন্ডিয়া আন্না দ্রাবিড়া মুনেত্রা কাঝাগাম (এআইএডিএমকে) নেতা ও.পনিরসেলভম, নাগাল্যান্ডের মুখ্যমন্ত্রী নেইফিউ রিও-এর মতো এনডিএ-এর শরিক দলের শীর্ষ নেতারাও উপস্থিত ছিলেন।

মনোনয়ন পত্র জমা দিয়ে গণমাধ্যমের মুখোমুখি হয়ে মোদি বলেন, আমি কাশীর মানুষদের ধন্যবাদ জানাই। কাশীর মানুষ যে ভালবাসা, আশীর্বাদ দিয়েছেন তার জন্য আমি মন থেকে ওদের প্রণাম জানাই।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য