১৬ জানুয়ারি, ২০২১ ২১:৫১

নাটোরে মেয়র হিসেবে ইতিহাস গড়লেন শাহনেওয়াজ আলী

নাটোর প্রতিনিধি

নাটোরে মেয়র হিসেবে ইতিহাস গড়লেন শাহনেওয়াজ আলী

শাহনেওয়াজ আলী মোল্লা

টানা তিনবার মেয়র পদে নির্বাচনে বিজয়ী হয়েছেন শাহনেওয়াজ আলী মোল্লা। নাটোরের গুরুদাসপুর পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বর্তমান মেয়র শাহনেওয়াজ আলী মোল্লা ৭ হাজার ৬৪০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বিপ্লব পেয়েছেন ৪ হাজার ৯৪৫।

উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং অফিসার মো. তমাল হোসেন সত্যতা নিশ্চিত করে বলেন, অবাধ সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। প্রশাসন শতভাগ নিরপেক্ষ থাকায় শান্তিপূর্ণ আনন্দমুখর পরিবেশে ভোটাররা ভোট দিতে পেরেছেন। প্রশাসন শতভাগ নিরপেক্ষ থাকার ফলে ভোটারের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

গুরুদাসপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৬ জন, ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৩৯ জন ও তিনটি সংরক্ষিত ওয়ার্ডে নারী কাউন্সিলর পদে ১৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এ পৌরসভার ১২টি কেন্দ্রে ভোটগ্রহণ করা হয়। গুরুদাসপুর পৌরসভায় মোট ভোটার ২৫ হাজার ৪ জন। তার মধ্যে নারী ভোটার ১২ হাজার ৮৩৯ আর পুরুষ ভোটার ১২ হাজার ১৬৫ জন।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর