শিরোনাম
প্রকাশ : ১৭ জানুয়ারি, ২০২১ ২২:৪৬
প্রিন্ট করুন printer

শেরপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৮ জনের মনোনয়ন দাখিল

শেরপুর প্রতিনিধি:

শেরপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৮ জনের মনোনয়ন দাখিল

চতুর্থ ধাপে অনুষ্ঠিত হবে শেরপুর পৌরসভা নির্বাচন। এই নির্বাজনে মেয়র পদে আওয়ামী লীগ, বিএনপি ও বিদ্রোহী প্রার্থীসহ মোট ৮ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। রবিবার মনোনয়ন দাখিলের শেষ দিন সন্ধ্যায় ওই তথ্য নিশ্চিত করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোহাম্মদ শানিয়াজ্জামান তালুকদার।

জানা গেছে, মেয়র পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত, বর্তমান মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন।আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন এড.রফিকুল ইসলাম আধার এবং আরিফ রেজা। বিএনপি মনোনীত প্রাথী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন এবিএম মামুনুর রশিদ পলাশ।বিএনপির বিদ্রোহী প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন এড.আব্দুল মান্নান। স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রকৌশলী আতাউর রহমান, আনোয়ার সাদাত সুইট ও আল আমিন মনোনয়ন জমা দিয়েছেন। 

এছাড়া সাধারণ ও সংরক্ষিত কাউন্সিলর পদে মোট ৭৬ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।এর মধ্যে সাধারণ কাউন্সিলর পদে ৫৭ জন এবং সংরক্ষিত কাউন্সিলর পদে ১৯ জন মনোনয়ন দাখিল করেছেন। 

উল্লেখ্য, শেরপুর পৌরসভায় মোট ভোটার সংখ্যা ৭৫ হাজার ৭৩৮ জন। আগামী ১৪ ফেব্রুয়ারি ৯টি ওয়ার্ডে মোট ৩৫টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এবারই প্রথম এ পৌরসভায় ইভিএমে ভোট নেওয়া হবে।

 

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর