শিরোনাম
প্রকাশ : ২৫ জানুয়ারি, ২০২১ ১৯:২৯
প্রিন্ট করুন printer

বগুড়ায় নৌকার কর্মীদের প্রিজাইডিং কর্মকর্তা নিয়োগের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় নৌকার কর্মীদের প্রিজাইডিং কর্মকর্তা নিয়োগের অভিযোগ

আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিতব্য বগুড়া ধুনট পৌরসভা নির্বাচনে চার প্রিজাইডিং কর্মকর্তার বিরুদ্ধে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তার নিকট অভিযোগ করেছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র এজিএম বাদশা।

সোমবার তিনি অভিযোগটি প্রদান করে অভিযোগের অনুলিপি জেলা প্রসাশক ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকেও প্রদান করেছেন।

অভিযোগে তিনি বলেছেন, প্রিজাইডিং কর্মকর্তার দায়িত্বপ্রাপ্ত ধুনট মহিলা কলেজের প্রভাষক মো. ফরিদুল ইসলাম, ধুনটের জিএমসি কলেজের প্রভাষক মো. মেহেদী হাসান, প্রভাষক মো. মজনু আলম সরকার ও প্রভাষক মো. জাহাঙ্গীর আলম সশরীরে নৌকা প্রতীকের নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে ভোট প্রার্থনাসহ আলোচনা সভায় অংশ নিচ্ছেন। ওই সব ব্যক্তিদের দিয়ে নির্বাচন করালে ভোট জালিয়াতি হবে, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে না। 

তিনি বলেন, ওই চারজন ব্যক্তিগতভাবে এবং রাজনৈতিকভাবেও নৌকা প্রতীকের নিকটজন তা এলাকার লোকজন জানে। তাই সুষ্ঠু এবং অবাধ নির্বাচনের স্বার্থে তাদের দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে সরকারি কর্মকর্তা দ্বারা ভোটগ্রহণ করার অনুরোধ করছি।
 
এ ব্যাপারে সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মাহবুব আলম শাহ বলেন, অভিযোগ পাওয়া গেছে-খতিয়ে দেখা হচ্ছে। তিনি বলেন, এটা কোনো অভিযোগই নয়। সবাই কোনো না কোনো দল করে। 

সরকারি কর্মকর্তাদের প্রিজাইডিং কর্মকর্তা নিয়োগ প্রসঙ্গে তিনি বলেন, সরকারি কর্মকর্তাদেরও নিয়োগ দেয়া হবে। এখনও কাউকে নিয়োগ দেয়া হয়নি। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর