শিরোনাম
প্রকাশ : ১১ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:১৩
আপডেট : ১১ ফেব্রুয়ারি, ২০২১ ১৯:৩৭
প্রিন্ট করুন printer

কলাপাড়া পৌর নির্বাচন

পাঁচজন পুরুষ কাউন্সিলর প্রার্থীর সাথে ভোটযুদ্ধে লড়ছেন এক নারী প্রার্থী

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

পাঁচজন পুরুষ কাউন্সিলর প্রার্থীর সাথে ভোটযুদ্ধে লড়ছেন এক নারী প্রার্থী
নিগার সুলতানা মিলি।

পটুয়াখালীর কলাপাড়া পৌরসভার নির্বাচনে ৬ নম্বর ওয়ার্ডে পাঁচজন পুরুষ কাউন্সিলর প্রার্থীর সাথে ভোটযুদ্ধে লড়ছেন নিগার সুলতানা মিলি নামের এক নারী প্রার্থী।

তিনি শীত উপেক্ষা করে ভোর থেকে রাত পর্যন্ত  প্রচার-প্রচারণা চালাচ্ছেন। যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে। বিজয়ী হলে নারীদের সকল অগ্রাধিকার ভিত্তিক সুবিধা প্রদানসহ সমাজের অবহেলিত জনগোষ্ঠীকে নিয়ে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন এই নারী।

জানা গেছে, এই ওয়ার্ডে ১ হাজার ২৫৭ জন ভোটার রয়েছে। তবে ছয়জন কাউন্সিলর প্রার্থীর মধ্যে লড়ছেন এক নারী প্রার্থী। তারা হলেন-পাঞ্জাবী প্রতীক নিয়ে সাখাওয়াত হোসেন চৌধুরী, টেবিল ল্যাম্প প্রতীকে শফিকুর রহমান টুলু, উটপাখি প্রতীকে দেবদাস মুখার্জী টিংকু, ব্লাকবোর্ড প্রতীকে মো. হিরন ও পানির বোতল প্রতীকে রাসেল মোল্লার সাথে ডালিম প্রতীক নিয়ে নিগার সুলতানা মিলি নামের এই নারী প্রার্থী ভোট যুদ্ধে লড়াই করছেন।

তিনি ২০১১ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত ৪, ৫ এবং ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত আসনের সাবেক মহিলা কাউন্সিলর ছিলেন। এছাড়া তিনি উপজেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। বর্তমানে ৬ নম্বর ওয়ার্ডে ভোট যুদ্ধে জয়ের আশায় ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করছেন তিনি।

নিগার সুলতানা মিলি বলেন, প্রচার-প্রচারণা চালানোর সময় জনসাধারণের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছেন। তার নির্বাচনী এলাকার সকল শ্রেণি-পেশার মানুষের কাছে দোয়া ও সমর্থন চেয়েছেন। জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশা ব্যক্ত করেছেন।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর