Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
প্রকাশ : ১৯ মে, ২০১৯ ১০:৫৯
আপডেট : ১৯ মে, ২০১৯ ১৫:৪২

কর্মস্থলে ফিরলেন ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক

কর্মস্থলে ফিরলেন ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের  নিজ কর্মস্থলে ফিরেছেন। চিকিৎসা শেষে দীর্ঘ আড়াই মাস পর মন্ত্রণালয়ে এসে সব প্রকল্প কর্মকর্তা ও বিভাগীয় প্রধানদের নিয়ে রবিবার ১০টায় বৈঠক বসেন তিনি। 

এর আগে, চিকিৎসা শেষে গত বুধবার (১৫ মে) ২ মাস ১০ দিন পর সিঙ্গাপুরের অস্থায়ী আবাস ছেড়ে দেশে ফেরেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ওই দিন সন্ধ্যা ৬টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি।

বিমানবন্দরে বিমান থেকে নেমেই সাংবাদিকদের তিনি জানান, একজন রাজনীতিবিদের সবচেয়ে বড় অর্জন জণগণের ভালোবাসা পাওয়া, যা তিনি পেয়েছেন।  এসময় তিনি নতুন উদ্যমে আওয়ামী লীগের পাশে থেকে কাজ করার প্রত্যয় জানান। আওয়ামী লীগের নেতাকর্মী ও দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ওবায়দুল কাদের।
উল্লেখ্য, গত ৩ মার্চ ভোরে ঢাকার নিজ বাসায় শ্বাসকষ্ট শুরু হলে ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের (বিএসএমএমইউ) ইনসেনটিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি করা হয়। এরপর ভারতের বিখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠীর পরামর্শে ৪ মার্চ এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সেখানে ২০ মার্চ ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি হয়। পরে সুস্থ হওয়ার পর গত ৫ এপ্রিল মাউন্ট এলিজাবেথ থেকে ছাড়পত্র পান ওবায়দুল কাদের। তবে ওই হাসপাতালের কাছেই ভাড়া বাসায় থেকে যান তিনি।

বিডি-প্রতিদিন/তাফসীর


আপনার মন্তব্য