Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ২১ অক্টোবর, ২০১৯ ২০:১৯
আপডেট : ২১ অক্টোবর, ২০১৯ ২০:২৪

অনুমতি না মেলায় সমাবেশ স্থগিত করল ঐক্যফ্রন্ট

অনলাইন ডেস্ক

অনুমতি না মেলায় সমাবেশ স্থগিত করল ঐক্যফ্রন্ট

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে পূর্ব ঘোষিত শোক সমাবেশের অনুমতি না মেলায় সমাবেশ স্থগিত করেছে জাতীয় ঐক্যফ্রন্ট।

গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী গণমাধ্যমকে জানান, আগামীকাল মঙ্গলবার সমাবেশের অনুমতি না পাওয়ায় সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত সমাবেশ স্থগিত করা হয়েছে।

তিনি আরও জানান, সোহরাওয়ার্দী উদ্যানে অনুমতি না পাওয়ায় তারা নির্ধারিত সমাবেশটি তারা করছেন না। এর আগে, স্বরাষ্ট্রমন্ত্রী সচিবালয়ে জানান, অনুমতির বিষয়টি ঢাকা মহানগর পুলিশের ওপর নির্ভর করছে।

এ বিষয়ে ঢাকা মহানগর পুলিশ কমিশনার জানান, সোহরাওয়ার্দী উদ্যান ছাড়া মহানগর নাট্যমঞ্চ বা অন্য কোথাও সমাবেশ করতে চাইলে তাদের অনুমতি দেয়া হবে। কিন্তু নিরাপত্তা জনিত কারণে তাদের সোহরাওয়ার্দীতে উদ্যানে সমাবেশের অনুমতি দেয়া হয়নি।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকাণ্ডের বিচার দাবিতে জাতীয় ঐক্যফ্রন্ট মঙ্গলবার (২২ অক্টোবর) সমাবেশের ডাক দেয়। গত ১৬ই অক্টোবর ড. কামাল হোসেনের মতিঝিলের চেম্বারে ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠকে এ সমাবেশের ডাক দেয়া হয়। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য