শিরোনাম
প্রকাশ : ৩০ জুন, ২০২০ ১৯:২০

'জয় বাংলা অক্সিজেন সেবা’ এগিয়ে নিতে ১০টি অক্সিজেন সিলিন্ডার উপহার

নিজস্ব প্রতিবেদক

'জয় বাংলা অক্সিজেন সেবা’ এগিয়ে নিতে ১০টি অক্সিজেন সিলিন্ডার উপহার

প্রাণঘাতি করোনা মহামারির সময়ে তিনজন ছাত্রলীগ কর্মীর উদ্যোগে বিনামূল্যে ‘জয় বাংলা অক্সিজেন সেবা’ কার্যক্রমকে আরও বেগবান করতে ১০টি অক্সিজেন সিলিন্ডার উপহার প্রদান করা হয়েছে।

ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইনের মাধ্যমে এই সিলিন্ডারগুলো হস্তান্তর করা হয়। তবে উপহার দেয়া সেই ব্যবসায়ীর নাম প্রকাশে অনিচ্ছুক বলে জানান ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসাইন।
 
ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও ডাকসুর সদ্য সাবেক স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক সাদ বিন কাদের চৌধুরী এই কার্যক্রমের মূল উদ্যোক্তা। তার সঙ্গে রয়েছেন ছাত্রলীগের উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক সবুর খান কলিন্স এবং ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাকসুর সদস্য রফিকুল ইসলাম সবুজ।

ব্যক্তিগত উদ্যোগ, বন্ধু-বান্ধব ও শুভাকাঙ্ক্ষীদের আর্থিক সহায়তায় প্রাথমিকভাবে ১২টি অক্সিজেন সিলিন্ডার নিয়ে বৃহস্পতিবার থেকে এই কার্যক্রম শুরু করা হয়। করোনা রোগী ছাড়া অন্য রোগীরাও এই সেবা নিতে পারবেন। 

ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসাইন বলেন, করোনার সময়ে তারা নিজের জীবনের ঝুঁকি নিয়ে মানুষের সেবায় কাজ করছে। তাদের মানবিক কাজে সহযোগিতার জন্য এক ব্যবসায়ী বড় ভাই আমার সঙ্গে যোগাযোগ করেন এবং ১০টি অক্সিজেন সিলিন্ডার দেন। সেগুলো আজ হস্তান্তর করি। 

তিনি বলেন, যারা সামর্থ্যবান আছেন তাদের সহযোগিতা করুন, অক্সিজেন সিলিন্ডার প্রয়োজনীয় স্বাস্থ্য সামগ্রী দিয়ে তাদের সাথে থাকতে পারেন।

রাজধানীর যে কোনও এলাকা থেকে ০১৬২৩০০০১০০, ০১৬৭৭১২৫৭৫৮, ০১৭২৫৩৪৩০৩৮ নম্বরে ফোন করলে তাৎক্ষণিকভাবে রোগীর বাসায় অক্সিজেন সিলিন্ডার পৌঁছে যাবে।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর