৯ নভেম্বর, ২০২১ ১৯:৩১

বসুন্ধরা এমডিকে হত্যাচেষ্টার প্রতিবাদে রূপগঞ্জে মানববন্ধন

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

বসুন্ধরা এমডিকে হত্যাচেষ্টার প্রতিবাদে রূপগঞ্জে মানববন্ধন

দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরকে হত্যাচেষ্টার প্রতিবাদে নারায়ণগঞ্জের রূপগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলার পূর্বাচলে অনুষ্ঠিত এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে বিভিন্ন সামাজিক সংগঠনসহ পেশাজীবী শ্রেণির মানুষ একাত্মতা প্রকাশ করেন। এছাড়াও রূপগঞ্জে করোনাকালে বসুন্ধরার এমডি কর্তৃক খাদ্যসামগ্রী, আর্থিক সহায়তা পাওয়া শতাধিক পরিবারের সদস্য এবং শিক্ষার্থীরা এতে অংশ নেন।

মানববন্ধনে বক্তারা বসুন্ধরা গ্রুপের এমডিকে হত্যার নির্দেশদাতা হুইপ সামশুল হক চৌধুরীর ছেলে নাজমুল করিম ওরফে শারুন চৌধুরীকে দ্রুত গ্রেফতার করার জোরালো দাবি জানান।

প্রসঙ্গত, বসুন্ধরা গ্রুপের এমডি ও শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরকে একাধিকবার হত্যাচেষ্টা হয়েছে। সর্বশেষ পরিকল্পনা অনুযায়ী জুমার নামাজের সময় তাকে গুলি করে হত্যার ষড়যন্ত্র হয়।

এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে সাইফুল ইসলাম সাদ (২৩) নামে চট্টগ্রামের পটিয়ার এক যুবককে আটক করেছে রাজধানীর ভাটারা থানা পুলিশ। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে বসুন্ধরা আবাসিক এলাকার সাউতুল কোরআন মাদরাসা ও এতিমখানা থেকে তাকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে সাইফুল ইসলাম সাদ জানিয়েছেন, হুইপ সামশুল হক চৌধুরী ও তার ছেলে নাজমুল করিম ওরফে শারুন চৌধুরীর নির্দেশে তিনি সায়েম সোবহান আনভীরকে হত্যার চেষ্টা করেছেন।  

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর