২৪ এপ্রিল, ২০২২ ১৫:৫২

জাতীয় সরকার মানে নেকড়ের দ্বারা বন পাহারা দেওয়া : রিজভী

অনলাইন ডেস্ক

জাতীয় সরকার মানে নেকড়ের দ্বারা বন পাহারা দেওয়া : রিজভী

রুহুল কবির রিজভী (ফাইল ছবি)

‘নির্বাচনের আগে জাতীয় সরকার গঠন করা মানে নেকড়ের দ্বারা বন পাহারা দেওয়ার ঘটনা’- এমনটা মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, আগামী নির্বাচন হতে হবে নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধীনে। কিন্তু তার আগে এই অবৈধ সরকারকে পদত্যাগ করতে হবে। তাদের পদত্যাগের আন্দোলনে সবাইকে কোমর বেঁধে নামতে হবে।

রবিবার দুপুরে নয়াপল্টনে ভাসানী ভবন মিলনায়তনে নাগরিক অধিকার পরিষদের উদ্যোগে সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণকালে এসব কথা বলেন তিনি।

রিজভী বলেন, এটা জীবন-মরণের প্রশ্ন। আমাদের স্বাধীনতার, সার্বভৌমত্বের ও ভোটের প্রশ্ন। এগুলোর সুরক্ষার জন্য এবার জীবন পণ করে আমাদের রাস্তায় নামতে হবে।

শেখ হাসিনার নেতৃত্বে যদি জাতীয় সরকার হয় সেই সরকার নেকড়ের ভূমিকা পালন করবে বলে উল্লেখ করেন রিজভী। তিনি বলেন, কেউ-কেউ বলেছেন নির্বাচনের আগে জাতীয় সরকার। কার অধীনে জাতীয় সরকার হবে এটা তো বলেন না? তার মানে বোঝাতে চাচ্ছেন শেখ হাসিনার অধীনে? নিরীহ প্রাণী ছাগল, মুরগির নিরাপত্তার দায়িত্বে যদি আপনি নেকড়েকে রাখেন এটা যেমন হাস্যকর শোনা যায়, শেখ হাসিনার অধীনে জাতীয় সরকার ও তার অধীনে নির্বাচন এটা তো নেকড়ের বন পাহারা দেওয়ার মতো ঘটনা।

আয়োজক সংগঠনের সভাপতি ডা. মজিবুর রহমানের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, আব্দুস সাত্তার পাটোয়ারী, ফ্লোরিডা বিএনপির আহ্বায়ক ইমরানুল হক চাকলাদার প্রমুখ।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর