২৩ জুন, ২০২২ ১৩:২২

সাংবাদিক আমীর খসরুর মায়ের হত্যাকারীরা গ্রেফতার না হওয়ায় জাতীয় প্রেস ক্লাবের উদ্বেগ

অনলাইন ডেস্ক

সাংবাদিক আমীর খসরুর মায়ের হত্যাকারীরা গ্রেফতার না হওয়ায় জাতীয় প্রেস ক্লাবের উদ্বেগ

সিনিয়র সাংবাদিক আমীর খসরুর মায়ের হত্যাকারীরা গ্রেফতার ও তাদের শাস্তি না হওয়ায় গভীর উদ্বেগ প্রকাশ করেছে জাতীয় প্রেস ক্লাব। গত সোমবার জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন এক বিবৃতিতে এই উদ্বেগ প্রকাশ করেন।

জানা যায়, গত ১৫ মে জাতীয় প্রেস ক্লাবের সিনিয়র সদস্য এবং সিনিয়র সাংবাদিক আমীর খসরুর মা সিতারা হালিমকে (৭৯) দুর্বৃত্তরা শ্বাসরোধে হত্যা করে। ঘটনাটি ঘটেছিল, পিরোজপুর শহরের কেন্দ্রস্থলে জেলা প্রশাসকের বাসভবন সংলগ্ন মরহুমার নিজস্ব বাসভবনে।

পরে আইন-শৃঙ্খলা রক্ষাবাহিনী তদন্ত করলেও এখন পর্যন্ত ওই ঘটনার কোনো কূল-কিনারা করা যায়নি বলে আত্মীয়-স্বজন ও সংশ্লিষ্টরা জানিয়েছেন।

জাতীয় প্রেস ক্লাবের নেতৃবৃন্দ বিবৃতিতে এত সময় পার হয়ে গেলেও দোষীদের এখনো পর্যন্ত চিহ্নিত পর্যন্ত করতে না পারায় হতাশা ও গভীর উদ্বেগ প্রকাশ করেছেন। 

বিবৃতিতে তারা বলেছেন, তদন্তের দীর্ঘসূত্রতার কারণে প্রকৃত অপরাধীদের চিহ্নিত করতে বিঘ্ন সৃষ্টি হতে পারে। জাতীয় প্রেস ক্লাবের পক্ষ থেকে দ্রুত এই ঘটনায় সম্পৃক্ত প্রকৃত দোষীদের সনাক্তকরণ ও যথাযথ শাস্তি বিধান যাতে হয় তার ব্যবস্থা গ্রহণের জন্য আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানানো হয়।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর