৬ আগস্ট, ২০২২ ১৬:০৪

জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবি পার্টির বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক

জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবি পার্টির বিক্ষোভ

সাংবিধানিক অধিকার হরণ ও নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে গণবিরোধী সরকার এখন দেশের নাগরিকদের নূন্যতম বেঁচে থাকার অধিকার কেড়ে নিচ্ছে। উপুর্যুপুরি নিত্যপণ্য ও জ্বালানি তেলের অস্বাভাবিক দাম বাড়িয়ে তারা দেশকে নৈরাজ্য ও দূর্ভিক্ষের দিকে ঠেলে দিচ্ছে। আজ সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবি পার্টি আয়োজিত বিক্ষোভ সমাবেশ ও মিছিলে উপরোক্ত বক্তব্য রাখেন এবি পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দ।  

এবি পার্টির আহবায়ক ও সাবেক সচিব এএফএম সোলায়মান চৌধুরীর সভাপতিত্বে ও সিনিয়র সহকারী সদস্য সচিব আনোয়ার সাদাত টুটুলের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন এবি পার্টির যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট তাজুল ইসলাম, সদস্য সচিব মজিবুর রহমান মন্জু, যুগ্ম সদস্য সচিব ব্যারিষ্টার আসাদুজ্জামান ফুয়াদ, ঢাকা মহানগর দক্ষিনের আহবায়ক বিএম নাজমুল হক, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট আব্দুল্লাহ আল মামুন রানা, যুব পার্টির আহবায়ক এবিএম খালিদ হাসান, যুব পার্টির সদস্য সচিব শাহাদাতুল্লাহ টুটুল, কেন্দ্রীয় নেতা শাহ আব্দুর রহমান, ফিরোজ কবীর, গাজী নাসির, সুলতানা রাজিয়া, তোফাজ্জল হোসেন রমিজ, আলী নাসের খান, শিলা আক্তার, মোহাম্মদ প্রিন্স, সাইফুল মির্জা, আহমেদ বারকাজ নাসির, আমিরুল ইসলাম নুর প্রমুখ।

সমাবেশে সভাপতির বক্তব্য প্রদানকালে বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের সাবেক চেয়ারম্যান ও এবি পার্টির আহ্বায়ক এএফএম সোলায়মান চৌধুরী বলেন, আন্তর্জাতিক বাজার অনুযায়ী দাম কমে গিয়ে যখন প্রতি লিটার তেলের মূল্য বাংলাদেশী টাকায় ৬০ টাকায় নেমে এসেছে, তখন সরকার ৬০ টাকার তেল জনগণের কাছ থেকে ১৩৫ টাকা নিয়ে কোটি কোটি টাকা লুটপাটের আয়োজন করছে। এ টাকা তারা কোথায় পাচার করবে? জনগণের কাছে তার জবাব দিতে হবে। তিনি বলেন এমন চোর, দুরাচার ও ডাকাত সরকারের কবলে পড়ে দেশ আজ ভয়াবহ পরিণতির দিকে যাচ্ছে। তীব্র আন্দোলনের মাধ্যমে যত তাড়াতাড়ি সম্ভব এই সরকারকে বিদায় করার জন্য তিনি জনগণকে রাজপথে নেমে আসার আহবান জানান। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর