শিরোনাম
২৭ নভেম্বর, ২০২৩ ২০:১২

রওশন এরশাদের আসন ফাঁকা রাখল জাতীয় পার্টি

অনলাইন ডেস্ক

রওশন এরশাদের আসন ফাঁকা রাখল জাতীয় পার্টি

রওশন এরশাদ। ফাইল ছবি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য ২৮৯ আসনে দলীয় প্রার্থীর নাম ঘোষণা করেছে জাতীয় পার্টি (জাপা)। তবে জাপার প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের সম্মানে ময়মনসিংহ-৪ আসনে কাউকে মনোনয়ন দেয়নি দলটি।

আজ সোমবার বিকালে রাজধানীর বনানীতে জাপা চেয়ারম্যানের কার্যালয়ে দল মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করেন দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু। ঘোষণা শেষে তিনি এ বিষয়টি জানান।

রওশন এরশাদের মনোনয়ন ফরম না তোলা প্রসঙ্গে মুজিবুল হক চুন্নু বলেন, ‘আমাদের চেয়ারম্যানের সঙ্গে পারিবারিকভাবে তার (রওশন এরশাদ) মান-অভিমানের বিষয় আছে কি না সেটা আমরা জানি না। তার সঙ্গে আমাদের মান-অভিমানের সুযোগ নেই।

তিনি বলেন, তিনি আমাদের শ্রদ্ধার পাত্র। তিনি আমাকে একাধিকবার ফোন করেছেন। প্রথমে দুটি ফরমের কথা বলেছেন, পরে তিনটি ফরমের কথা বলেছেন। আমার চেয়ারম্যান আমাকে বলেছেন, উনি তিনটি ফরমের কথা বলেছেন, তিনি এলে তিনটা ফরমই দিও। আমি বলেছি, আপনি যদি লোক পাঠান বা আপনি যদি হুকুম করেন, নির্দেশ দেন আমি নিজে গিয়ে দিয়ে আসব আপনাকে। তিনি আমাকে নিয়ে যাওয়ার জন্য নির্দেশ দেন নাই কোনো লোকও পাঠান নাই।

এদিকে, রংপুর-৩ ও ঢাকা-১৭ আসন থেকে মনোনয়ন পেয়েছেন দলটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের। তার স্ত্রী শরিফা কাদের পেয়েছেন ঢাকা-১৮ আসনের টিকিট। এছাড়াও কিশোরগঞ্জ-৩ আসনের টিকিট পেয়েছেন জাপা মহাসচিব মুজিবুল হক চুন্নু।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর