মঙ্গলবার, ৭ মার্চ, ২০১৭ ০০:০০ টা

ছেলেসহ রাগীব আলীর আরেক মামলার রায় বৃহস্পতিবার

নিজস্ব প্রতিবেদক, সিলেট

পলাতক থাকা অবস্থায় পত্রিকা প্রকাশের অভিযোগে দায়েরকৃত মামলায় শিল্পপতি রাগীব আলী ও তার ছেলে আবদুল হাইয়ের বিরুদ্ধে আগামী বৃহস্পতিবার রায় ঘোষণা করা হবে। গতকাল সিলেট মুখ্য মহানগর হাকিম সাইফুজ্জামান হিরোর আদালত রায়ের জন্য এ দিন ধার্য করে। আদালতের এপিপি মাহফুজুর রহমান জানান, গতকাল আদালতে মামলার যুক্তিতর্ক উপস্থাপন করা হয়। পরে রায়ের জন্য বৃহস্পতিবার দিন ধার্য করে আদালত। এর আগে ২ মার্চ মামলার সাক্ষ্য গ্রহণ শেষ হয়েছিল।

সিলেটের তারাপুর চা বাগান দখলসংক্রান্ত দুটি মামলায় রাগীব আলী ও তার ছেলেসহ ছয়জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। পরে ছেলেকে নিয়ে ভারতে পালিয়ে যান রাগীব আলী। কিন্তু পলাতক থাকা অবস্থায় তারা দৈনিক সিলেটের ডাক পত্রিকা সম্পাদনা করেন। ওই সময় রাগীব আলী ওই পত্রিকার সম্পাদকমণ্ডলীর সভাপতি ও আবদুল হাই সম্পাদক ছিলেন। এমন অভিযোগে গত বছরের ৮ সেপ্টেম্বর সুনামগঞ্জের ছাতক প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য গিয়াস উদ্দিন তালুকদার রাগীব আলী ও আবদুল হাইয়ের বিরুদ্ধে মামলা করেন। পরে আদালত আসামিদের বিরুদ্ধে সমন জারি করেছিল। তবে সমনের জবাব না দেওয়ায় গত বছরের অক্টোবরে তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

প্রসঙ্গত, তারাপুর চা বাগান দখলসংক্রান্ত জালিয়াতি মামলায় ছেলেসহ রাগীব আলীকে ১৪ বছর করে কারাদণ্ড দিয়েছে আদালত। অন্যদিকে আত্মসাৎ মামলার রায় ঘোষণার অপেক্ষায় রয়েছে।

সর্বশেষ খবর