Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ মে, ২০১৯ ০০:৫৬

মাল্টা আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রিয়াজ হোসেন :

মাল্টা আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
মাল্টা আওয়ামী লীগের ইফতার ও দোয়ায় উপস্থিত নেতাকর্মীরা
মাল্টা আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার মাল্টার গীজিরা শহরে ব্লু-বে হোটেলের হলরুমে অনুষ্ঠিত হয় আলোচনা সভা পরবর্তী এই ইফতার মাহফিল। ইফতারের আগে সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন মাল্টা আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান। সভা পরিচালনা করেন মাল্টা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক কাউসার ফজলু (আপেল আমিন)।
 
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাল্টা মসজিদের ইমাম মোহাম্মদ ইলছাদি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা. দাস । আরও উপস্থিত ছিলেন মাল্টা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি কাজেম আলী স্বপন, সহ-সভাপতি জাকারিয়া মুন্সি, প্রফেসর সাইদুর রহমান, আকবর দেওয়ান, অরুন চন্দ্র কর্মকার, যুগ্ম-সাধারণ সম্পাদক নাজমুল হক, মোরশেদুল আহমেদ, সাংগঠনিক সম্পাদক রাজিব দাশ, আশরাফুল আলম, তরিকুল ইসলাম সুজন, নুরুন্নবী মিথুন‌, আইন বিষয়ক সম্পাদক কবির শিকদার, দফতর সম্পাদক আমান উল্লাহ, সহ-দফতর সম্পাদক সরোয়ারদী আজম হিরো, কোষাধ্যক্ষ আল-আমীন, সহ-কোষাধ্যক্ষ প্রদীপ দাশ ও ধর্ম সম্পাদক ইসলাম শহীদ প্রমুখ।
 
এ ইফতার ও দোয়া মাহফিলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ৭৫’র শহীদদের রুহের মাগফিরাত কামনা করা হয় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করা হয়। অনুষ্ঠানের শেষ পর্যায়ে মাল্টা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং অন্য নেতাদের সম্মতিতে মাল্টা আওয়ামী লীগের ৫১ সদস্য পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।
 
বিডি-প্রতিদিন/শফিক

আপনার মন্তব্য