শিরোনাম
প্রকাশ : ১৫ ডিসেম্বর, ২০১৯ ০৭:৪৬

বাহরাইনে এক বাংলাদেশির রহস্যজনক মৃত্যু

বাহরাইন প্রতিনিধি:

বাহরাইনে এক বাংলাদেশির রহস্যজনক মৃত্যু
নিহত বিল্লাল।

মার্কেটের ভিতর দুইটি বহুতল ভবনের মাঝখানে পরে বিল্লাল নামে এক বাংলাদেশির মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায় স্থানীয় সালমানিয়া হসপিটাল কমপ্লেক্সে। গত মঙ্গলবার (৩ ডিসেম্বর) স্থানীয় মানামা মহানগরের আল মুতানাব্বি রাস্তার একটি গলিতে স্থানীয় সময় সকাল ১১ টায় এ ঘটনা ঘটে। 

বিল্লাল কুমিল্লার বুড়িচংয়ের, পীর যাত্রাপুর ইউনিয়নের সাদেকপুর গ্রামের শাহিদ মিয়ার পুত্র। তার এ চাঞ্চল্যকর মৃত্যুকে ঘিরে পুরো দেশটিতে চলছে নানা গুঞ্জন। মৃত্যুর ১২ দিন পেরিয়ে গেলেও মিলছেনা মূল রহস্য। আটক করা হয়নি এ ব্যাপারে জড়িত কাউকে।

জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহ ভাজন কয়েকজনকে আটক করে ছেড়ে দেয় স্থানীয় পুলিশ। স্বজন ও দূতাবাস সূত্রে জানা যায়, মানামা মহানগর এলাকার বাঙ্গালী অধ্যুসিত স্থানে ছিল বিল্লালের বাসস্থান। কিন্তু তিনি পড়েন অন্য একটি স্থানের দুটি বহুতল ভবনের মধ্যখানে। যেখানে ছিল সবাই নিরাপদ। প্রত্যেক কক্ষ এমনকি ফটকেও ছিল নিরাপত্তার নিশ্চয়তা। সূত্র জানায়, ঐ দিন বিল্লাল কাজে যাওয়ার পর ছুটি নিয়ে চলে আসে সকালে। পরে জানা যায় একটি বহুতল ভবন থেকে পড়ে মারা যান তিনি। এ বিষয়ে এখনো তদন্ত চলছে।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

close