শিরোনাম
প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি, ২০২০ ১১:৪৭

'হৃদয়ে বাংলাদেশ'র নতুন কমিটি ঘোষণা

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে

'হৃদয়ে বাংলাদেশ'র নতুন কমিটি ঘোষণা

সামাজিক-সাংস্কৃতিক সংগঠন 'হৃদয়ে বাংলাদেশ'র নতুন কমিটি গঠিত হয়েছে। প্রবাস প্রজন্মসহ মূলধারায় বাংলাদেশকে তুলে ধরার প্রত্যয়ে গঠিত সংগঠনটির সভাপতি পদে সাইদুর রহমান লিংকন এবং সাধারণ সম্পাদক পদে পল্লব সরকার পুননির্বাচিত হয়েছেন। 

নিউইয়র্ক সিটির ব্রঙ্কসে স্টার্লিং-বাংলাবাজার এভিনিউর এশিয়ান পার্টি হলে গত মঙ্গলবার (১১ ফেব্রুয়ারী) অনুষ্ঠিত সংগঠনের সাধারণ সভায় 'হৃদয়ে বাংলাদেশ'র ১৬ সদস্যের নতুন কমিটির নাম ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি বদরুজ্জামান রুহেল, যুগ্ম সম্পাদক-মাকসুদা আহমেদ, সাংগঠনিক সম্পাদক-রায়হান জামান রানা, অর্থ সম্পাদক-আলিমুল ইসলাম বান্টি, আপ্যায়ন সম্পাদক-মাসুদ ফকির, প্রচার সম্পাদক-মোতাসিন বিল্লাহ তুষার, সাংস্কৃতিক সম্পাদক-শারমিন রহমান তানিয়া, সমাজ কল্যাণ সম্পাদক-নীলোৎপল সরকার ধ্রুব, দপ্তর সম্পদক-মার্গারেট মল্লিক।

কার্যকরী সদস্যরা হলেন- মাসুদুর রহমান শাহিন, ফয়সাল আহমেদ, শারমিন মিথিলা বাঁধন, পাপিয়া সুলতানা এবং আতিয়া বিনতে আজিজ লিয়া। সভায় ৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটিও গঠন করা হয়। উপদেষ্টা কমিটির সদস্যরা হলেন- আব্দুর রহমান, আল আমিন বাবু, আব্দুর রহিম বাদশা, মামুন রহমান ও শামীম আহামেদ।

'হৃদয়ে বাংলাদেশ'র সভাপতি সাইদুর রহমান লিংকনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক পল্লব সরকার ও উপদেষ্টা শামীম আহমেদের যৌথ পরিচালনায় সভায় কার্যকরী কমিটি ও উপদেষ্টা কমিটির সদস্যরা ছাড়াও শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশি-আমেরিকান কমিউনিটি কাউন্সিলের প্রেসিডেন্ট মোহাম্মদ এন মজুমদার, ইউএসএনিউজঅনলাইন.কম এবং সাপ্তাহিক জনতার কন্ঠ’র সম্পাদক সাখাওয়াত হোসেন সেলিম, বৃহত্তর রাজশাহী সমিতির সাধারণ সম্পাদক মোজাফ্ফর হোসেন প্রমুখ।

 

বিডি প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য