Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা
আপলোড : ১১ অক্টোবর, ২০১৭ ২৩:২৯

রংপুর রাইডার্সের সঙ্গী আমিন মোহাম্মদ গ্রুপ

ক্রীড়া প্রতিবেদক

রংপুর রাইডার্সের সঙ্গী আমিন মোহাম্মদ গ্রুপ
বিপিএলে শক্তিশালী দল রংপুর রাইডার্সের সিলভার ক্যাটাগরিতে স্পন্সর হয়েছে আমিন মোহাম্মদ গ্রুপ। গতকাল উভয় পক্ষের চুক্তি স্বাক্ষর হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান ও রংপুর রাইডার্সের কর্ণধার সাফওয়ান সোবহান। সঙ্গে ছিলেন আমিন মোহাম্মদ গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. রমজানুল হক নাহিদ ও রংপুর রাইডার্সের প্রধান নির্বাহী ইশতিয়াক সাদেক —বাংলাদেশ প্রতিদিন

রংপুর রাইডার্সের সিলভার স্পন্সর হয়েছে আমিন মোহাম্মদ গ্রুপ। গতকাল ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের কনফারেন্স রুমে রংপুর রাইডার্স ও আমিন মোহাম্মদ গ্রুপের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে। রংপুর রাইডার্সের প্রধান নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক সাদেক ও আমিন মোহাম্মদ গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. রমজানুল হক নাহিদ চুক্তিতে স্বাক্ষর করেন। বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান ও রংপুর রাইডার্সের কর্ণধার সাফওয়ান সোবহান চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এছাড়াও চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের উপদেষ্টা আবু তৈয়ব, বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহানের আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা ড. সাজ্জাদ হায়দার প্রমুখ।

আমিন মোহাম্মদ গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. রমজানুল হক নাহিদ বলেন, ‘খেলাধুলার বিষয়ে আমরা সব সময় আগ্রহী। এক্ষেত্রে স্পন্সরশিপ বা পৃষ্ঠপোষকতায় আমরা সব সময়ই এগিয়ে আসি। আর রংপুর রাইডার্সের সিলভার স্পন্সর হতে পেরে আমিন  মোহাম্মদ গ্রুপ গর্বিত।’

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরে রংপুর রাইডার্স আসছে নতুন রূপে। এবার রংপুর রাইডার্সের দায়িত্ব নিয়েছে দেশের শীর্ষ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ। দলের নেতৃত্বেও পরিবর্তন এসেছে। এবার রংপুর রাইডার্সের নেতৃত্ব দেবেন বিপিএলের সবচেয়ে সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। বিপিএলের প্রথম তিন আসরেই চ্যাম্পিয়ন্স হয়েছে মাশরাফির দল। প্রথম দুই আসরে ঢাকাকে চ্যাম্পিয়ন করেছে, তৃতীয় আসরে ম্যাশের হাত ধরেই শিরোপা জিতেছে কুমিল্লা ভিক্টোরিয়ার্স। এবার মাশরাফির টার্গেট রংপুরকে চ্যাম্পিয়ন করা। এই আসরে তাই রংপুর রাইডার্সের সঙ্গে যুক্ত হতে পেরে গর্বিত আমিন মোহাম্মদ গ্রুপ।


আপনার মন্তব্য