Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ১৫ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:১২

শেষ হলো বসুন্ধরা পেশাদার গলফ

সাভার প্রতিনিধি

শেষ হলো বসুন্ধরা পেশাদার গলফ
বসুন্ধরা পেশাদার গলফ প্রতিযোগিতায় বিজয়ীদের সঙ্গে সাভার সেনানিবাসের নবম পদাতিক ডিভিশনের জেনারেল কমান্ডিং অফিসার মেজর জেনারেল আকবর হোসেন ও বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান। পাশে অন্য অতিথিরা —বাংলাদেশ প্রতিদিন

সাভার গলফ ক্লাবে চার দিনব্যাপী দ্বিতীয় বসুন্ধরা পেশাদার গলফ প্রতিযোগিতা শেষ হয়েছে কাল। এ উপলক্ষে সাভার গলফ ক্লাবে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন সাভার সেনানিবাসের নবম পদাতিক ডিভিশনের জেনারেল কমান্ডিং অফিসার এসইউপি, এএফডব্লিউসি, পিএসসি, জি+ মেজর জেনারেল আকবর হোসেন ও বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বসুন্ধরা গ্রুপের উপদেষ্টা লেফটেন্যান্ট কর্নেল খন্দকার আবদুল ওয়াহিদ (অব.), বাংলাদেশ প্রফেশনাল গলফারস অ্যাসোসিয়েশনের সেক্রেটারি ব্রিগেডিয়ার জেনারেল জি এম কামরুল ইসলাম (অব.) প্রমুখ উপস্থিত ছিলেন।

চার রাউন্ডের এ প্রতিযোগিতায় ৮৮ জন পেশাদার ও ২৮ জন অ্যামেচার (ভবিষ্যতের পেশাদারসহ)— মোট ১১৬ গলফার অংশ নেন। দুই রাউন্ড শেষে কাট করে প্রথমে ৩৫ জনের মধ্যে চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রায় ১১ লাখ টাকার প্রাইজমানির এ প্রতিযোগিতায় ১৬ আন্ডার খেলে বাদল হোসেন প্রথম, ১১ আন্ডার খেলে ইসমাইল হোসেন দ্বিতীয় এবং ১০ আন্ডার খেলে জামাল হোসেন মোল্লা তৃতীয় স্থান অর্জন করেন।

এ সময় বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান বলেন, ‘আমরা শুধু গলফই নয়, পাশাপাশি ক্রিকেট, ফুটবলসহ সব ধরনের খেলাকে ভালোবাসি। এজন্য গলফের পাশাপাশি ক্রিকেট ও ফুটবলের জন্য আমরা প্রশিক্ষণ একাডেমি করতে যাচ্ছি। সেখানে খেলোয়াড়দের উপযুক্ত প্রশিক্ষণ দিয়ে বসুন্ধরা গ্রুপ আন্তর্জাতিক মানের খেলোয়াড় তৈরি করবে, যারা ভবিষ্যতে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে বিভিন্ন টুর্নামেন্টে অংশ নিয়ে পুরস্কার জিতে আনবে।

এ ছাড়া গলফ ক্লাবে আগত দেশি-বিদেশি খেলোয়াড়রা যেন সুন্দর পরিবেশে টুর্নামেন্টে অংশগ্রহণ করতে পারেন সেজন্য সাভার গলফ      ক্লাবের মান উন্নয়নে কাজ করবে বসুন্ধরা গ্রুপ।’


আপনার মন্তব্য