শিরোনাম
প্রকাশ : সোমবার, ১৮ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ২৩:৩২

বসুন্ধরা কিংসে মুগ্ধ লা লিগা কর্মকর্তা

ক্রীড়া প্রতিবেদক

নতুন দল হলেও বসুন্ধরা কিংস বাংলাদেশ প্রিমিয়ার লিগে স্বপ্নের দল গড়েছে। এখন পর্যন্ত কোনো ম্যাচে হোঁচট না খেয়ে ভালোভাবেই শিরোপার পথে হাঁটছে। স্বাধীনতা কাপে চ্যাম্পিয়ন হয়ে ঘরোয়া ফুটবলে নতুন এক ইতিহাস গড়েছে বসুন্ধরা কিংস। কেননা এর আগে কেউ নতুন দল হিসেবে ফুটবলের কোনো ট্রফি  জিততে পারেনি। ফেডারেশন কাপেও রানার্সআপ হয়েছে তারা।

শুধু নিজ সাফল্য নয়, দেশের ফুটবল উন্নয়নে একাডেমি গড়ার পরিকল্পনা নিয়েছে কিংস। ইতিমধ্যে তৃণমূল পর্যায়ে বাছাই ক্ষুদে ফুটবলারদের ট্রেনিংয়ের  ব্যবস্থা করেছে তারা। দলের স্প্যানিশ কোচ ব্রুজোন অস্কারের আমন্ত্রণে ঢাকায় ছুটে এসেছেন স্পেন পেশাদার ফুটবল লা লিগার ঊর্ধ্বতন কর্মকর্তা হোসে অ্যান্থনিও। তিনি দুই বছর ধরে ভারতে লা লিগার কান্ট্রি ম্যানেজারের দায়িত্ব পালন করছেন।

ঢাকায় এসে তিনি ছুটে যান বসুন্ধরা কিংস প্রশিক্ষণ মাঠে। ক্লাব সভাপতি ইমরুল হাসানের সঙ্গে আলাপ করে অ্যান্থনিও একাডেমির ব্যাপারে খোঁজ-খবর নেন। বসুন্ধরা কিংসের অনুশীলন ব্যবস্থা ও পরিবেশ দেখে মুগ্ধ লা লিগার এই ঊর্ধ্বতন কর্মকর্তা। বলেন, এমন সুন্দর পরিবেশ অনুশীলনের জন্য উপযুক্ত। একাডেমির জন্য কি ধরনের সহযোগিতা করা যায় তাও তিনি ভেবে দেখবেন বলে জানান। লা লিগায় যোগ দেওয়ার আগে অ্যান্থনিও স্পেন ফুটবল অ্যাসোসিয়েশনের সঙ্গে জড়িত ছিলেন। অ্যান্থনিও কিংসের খেলোয়াড়দের সঙ্গেও কথা বলেন।


আপনার মন্তব্য