শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১১ ডিসেম্বর, ২০১৯ ২৩:১৭

আজ মাশরাফির ঢাকার সামনে রাসেলের রাজশাহী

ক্রীড়া প্রতিবেদক

আজ মাশরাফির ঢাকার সামনে রাসেলের রাজশাহী

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগে আজ মাঠে নামছে মাশরাফি বিন মর্তুজার ঢাকা প্লাটুন। দুপুরে মিরপুর  শেরেবাংলা স্টেডিয়ামে তারা মুখোমুখি আন্দ্রে রাসেলের রাজশাহী রয়্যালসের বিরুদ্ধে। সন্ধ্যায় দ্বিতীয় ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স খেলবে খুলনা টাইগার্সের বিরুদ্ধে। বিপিএলের এই বিশেষ সংস্করণের জন্য শক্তিশালী দল গঠন করেছেন ঢাকা প্লাটুন। দেশসেরা ওপেনার তামিম ইকবাল রয়েছেন এই দলে। ড্যাসিং ওপেনার গত বিপিএলের ফাইনালে কুমিল্লার হয়ে অপরাজিত ১৪২ রানের ইনিংস খেলেছে এই ঢাকাকেই হারিয়ে দিয়েছিল। এবার সেই তামিম খেলবেন ঢাকা হয়েই। তার সঙ্গে ওপেন করবেন এনামুল হক বিজয়।

 এছাড়া  টেস্ট অধিনায়ক মুমিনুল হকও খেলবেন ঢাকার হয়ে। রয়েছেন লঙ্কান তারকা অলরাউন্ডার থিসারা  পেরেরাও। তবে প্রথম ম্যাচেই পরীক্ষা দিতে হবে ঢাকাকে। কেন না প্রতিপক্ষ দলে রয়েছেন টি-২০র  সেরা তারকা আন্দ্রে রাসেল, শোয়েব মালিক, রবি  বোপারা, হযরতুল্লাহ জাজাইয়ের মতো বড় তারকা। স্থানীয়দের মধ্যে রয়েছেন লিটন কুমার দাস, আফিফ  হোসেন, ফরহাদ রেজা। জাতীয় দলের পেসার আবু জায়েদও খেলবেন রাজশাহীর হয়ে। ঢাকাকে চ্যালেঞ্জ জানানোর জন্য প্রস্তুত রাজশাহী।

খুলনার বিরুদ্ধে চট্টগ্রাম আজ মাঠে নামছে ফুরফুরে  মেজাজে। আগের দিনই তারা ৫ উইকেটে হারিয়েছে সিলেটকে। যদিও অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদকে তারা এ ম্যাচেও পাচ্ছে না। তারপরও জয়ের ব্যাপারে আশাবাদী দলটি।

মুশফিকের খুলনাও শক্তিতে কম কিসে! তার দলে রয়েছেন রাইলি রুশো, রোবার্ট ফ্রাইলিঙ্ক, মোহাম্মদ আমিরের মতো পরীক্ষিত তারকা। স্পিনে ভরসা আমিনুল ইসলাম বিপ্লব। তাই চট্টগ্রামকে আটকে হারানোর জন্য মুখিয়ে আছে টাইগার্স।

ঢাকা প্লাটুন-রাজশাহী রয়্যালস

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স- খুলনা টাইগার্স


আপনার মন্তব্য