শিরোনাম
শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

ফুটবলে অত্যন্ত দুঃখের দিন

--------- লিওনেল মেসি

ক্রীড়া ডেস্ক

ফুটবলে অত্যন্ত দুঃখের দিন

লিওনেল মেসির বড় অনুরাগী ছিলেন দিয়েগো ম্যারাডোনা। বরাবরই তাঁর খুব প্রশংসা করতেন তিনি। সর্বকালের সেরা বলে দাবি করতেন মেসিকে। মেসিও গুরুর মতো শ্রদ্ধা করতেন ম্যারাডোনাকে। ২০১০ বিশ্বকাপে ম্যারাডোনার অধীনেই খেলেছেন মেসি। বর্তমানে মেসি যে ভয়ংকর ফ্রি কিক নেন তার অনেকটাই শিখেছেন গুরু ম্যারাডোনার কাছ থেকে। এ কথা তিনি বরাবরই স্বীকার করেছেন।

আর্জেন্টাইন কিংবদন্তির মৃত্যুতে শোকে মূহ্যমান মেসি। তিনি টুইটারে লিখেছেন, ‘আর্জেন্টিনার প্রতিটি মানুষ এবং ফুটবলের জন্য আজ (বুধবার) অত্যন্ত দুঃখের দিন। দিয়েগে আমাদের ছেড়ে চলে গেছেন। কিন্তু আমাদের ছেড়ে কখনো যাবে না দিয়েগো। কারণও চিরন্তন। দিয়েগোর সঙ্গে যেসব সুন্দর মুহূর্ত কাটিয়েছি, তা আমার স্মৃতিতেই থাকবে।

 দিয়াগোর পরিবার ও বন্ধুদের সমবেদনা জানাই।’ ম্যারাডোনার সঙ্গে অনেকেই মেসিকে তুলনা করেন। কিন্তু মেসি স্বীকার করেন, ম্যারাডোনার মতো কেউ নেই। কেবল বিশ্বকাপ জয়ের জন্যই নয়, ফুটবলীয় ক্যারিশমায় আর্জেন্টাইন কিংবদন্তির কাছাকাছি মানের কোনো ফুটবলার নেই বলে মনে করেন মেসি। সেই ম্যারাডোনাকে হারিয়ে ব্যথিত মেসি। কোটি কোটি ফুটবল ভক্তের মতোই ভারাক্রান্ত মন নিয়ে সময় কাটছে আর্জেন্টাইন তারকার।

সর্বশেষ খবর