৫ জানুয়ারি, ২০১৬ ১০:৫৯

ক্যামেরার সামনেই সাংবাদিককে ডেটিংয়ের প্রস্তাব গেইলের! (ভিডিও)

অনলাইন ডেস্ক

ক্যামেরার সামনেই সাংবাদিককে ডেটিংয়ের প্রস্তাব গেইলের! (ভিডিও)

ক্রিস গেইল মানেই ব্যাট হাতে ছক্কার ফোয়ারা আর গ্যালারিতে ভক্তদের উল্লাস। তবে শুধু মাঠেই নয়, ব্যক্তিগত জীবন নিয়েও গেইল আলোচনার কেন্দ্রে থাকতেই পছন্দ করেন। মাঠের বাইরে ক্যারিবিয়ান দৈত্য'র রঙিন জীবনযাপন নিয়ে বিতর্ক লেগেই থাকে। বিশেষ করে তার নারীপ্রেম যেন সব ক্রিকেটারকে ছাড়িয়ে যায়। এবার বিগ ব্যাশে খেলতে গিয়ে নতুন বিতর্ক ডেকে আনলেন গেইল। এক নারী সাংবাদিককে ক্যামেরার সামনেই ডেটিংয়ের প্রস্তাব দিয়ে বসেন ক্রিকেট দানব।

এই মুহূর্তে দারুণ ফর্মে রয়েছেন গেইল। তাঁর দলও হেসেখেলে ম্যাচ জিতছে। আর দল জেতায় ফুরফুরে মেজাজেই রয়েছেন ক্রিস। অতীতে বহুবার নিজে বিপদে পড়েছেন তাঁর বোহেমিয়ান লাইফস্টাইলের জন্য। তাঁর জন্য ঝামেলা পোহাতে হয়েছে দলকেও। এবার আবার বিতর্ক ডেকে আনলেন সরাসরি সম্প্রচারের মাঝখানে অজি সাংবাদিককে ডেটিংয়ের আমন্ত্রণ জানিয়ে।

বিগ ব্যাশে হোবার্ট হ্যারিকেনকে পাঁচ উইকেটে হারিয়েছে গেইলের দল মেলবোর্ন রেনেগেডস। ১৫ বলে ৪১ রানের ঝড় তুলেছেন স্বয়ং গেইল। তাঁর ব্যাটিং নিয়ে কথা বলতে আসেন অস্ট্রেলিয়ার চ্যানেল টেন–এর রিপোর্টার মেল ম্যাকলফলিন। সেই সময়ে গেইল সরাসরি প্রস্তাব দিয়ে বসলেন, ''আশা করি দু'জনে একসঙ্গে কোথাও যেতে পারব।'' ম্যাকলফলিন অবশ্য গেইলের এ প্রস্তাবকে পাত্তাই দেননি। খেলা নিয়েই কথা বলেছেন দু'জনে।

ওই নারী সাংবাদিক গোটা ঘটনাকে পাত্তা না দিলেও বিগ ব্যাশ কমিটি বিষয়টিকে মোটেও হালকাভাবে নেয়নি। টুর্নামেন্টের প্রধান অ্যান্থনি এভারার্ড গেইলের সঙ্গে কথা বলবেন বিষয়টি নিয়ে। বিগ ব্যাশে এহেন আচরণের কোনও স্থান নেই বলে জানিয়েছেন এভারার্ড। টুইটারেও গেইলকে নিয়ে ঝড় উঠেছে।

ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার অ্যান্ড্রু ফ্লিনটফ টুইট করেছেন। এমন ঘটনা প্রথম গেইলই ঘটিয়েছেন, তা নয়। টেনিস-তারকা মারিয়া শারাপোভাও এক অস্ট্রেলিয়ান সাংবাদিকের সঙ্গে ফ্লার্ট করেছেন।

ভিডিও:

বিডি-প্রতিদিন/০৫ জানুয়ারি ২০১৬/ এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর