২৩ অক্টোবর, ২০২০ ১৮:২৫

ক্রিকেটকে এগিয়ে নিতে কাশ্মীরে সুরেশ রায়না

অনলাইন ডেস্ক

ক্রিকেটকে এগিয়ে নিতে কাশ্মীরে সুরেশ রায়না

ফাইল ছবি

ভারতের কেন্দ্র শাসিত অঞ্চল জম্মু-কাশ্মীরের তরুণদের খেলাধুলায় এগিয়ে নিতে সবসময়ই উদ্যমী সেখানের সরকার। তারই অংশ হিসেবে এবার প্রথম শ্রেণির ক্রিকেট টুর্নামেন্ট দুরু আন্ডার-১৯ টি-২০ এর ফাইনালে দেখা গেল সুরেশ রায়নাকে। এই অঞ্চলে খেলাধুলায় তরুণদের উৎসাহী করতে বড়মাপের এই ক্রিকেট তারকার সম্প্রতি কাশ্মীর আগমন বাড়তি মাত্রা যোগ করে এই টুনামেন্টে। খবর দ্য জেনেভা ডেইলির।

এসময় দুরু ক্রিকেট মাঠে সুরেশ রায়নাকে সঙ্গ দেন অনন্তনাগ জেলা উন্নয়ন কমিশনার (ডিডিসি) কে. কে. সিধা ও এসএসপি সন্দ্বীপ চৌধুরীসহ সেখানের স্থানীয় প্রশাসন। টুর্নামেন্টে সুরেশ রায়নার আগমন ঘিরে তরুণ ক্রিকেটার, বিভিন্ন সামাজিক সংগঠনের সদস্য ও আয়োজকরা উপস্থিত ছিলেন। দুরুতে অনুষ্ঠিত এই ম্যাচে আনন্দময় সময় কাটান রায়না এবং সেখানকার তরুণ ক্রিকেটারদের সঙ্গে মনখুলে কথা বলেন। প্যাঞ্জু ও সাগামের মধ্যকার এই দুরু আন্ডার-১৯ টি-২০ ফাইনালে জয় লাভ করে সাগাম টিম।

বর্তমানে চেন্নাই সুপার কিংসে খেলা সুরেশ রায়না এসময় জম্মু-কাশ্মীরের তরুণদের খেলাধুলার বিষয়ে উৎসাহ দেন। তিনি এক ব্ক্তৃতায় ভারতের কেন্দ্র শাসিত অঞ্চল জম্মু-কাশ্মীরের খেলার মাঠগুলোর উন্নয়নের বিষয়ে এবং ক্রিকেট খেলা এগিয়ে নিতে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন। তিনি বলেন, দুরু ও টিকভাগ ম্যাটান ক্রিকেট মাঠের উন্নয়ন করা হবে এবং তরুণ ক্রিকেটারদের সব ধরনের ক্রিকেট উপকরণ সরবরাহ করা হবে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর