২০ এপ্রিল, ২০২১ ০৯:২৫

রশিদ-মুজিবদের সঙ্গে ‘রোজা’ রাখলেন ওয়ার্নার-উইলিয়ামসনও! (ভিডিও)

অনলাইন ডেস্ক

রশিদ-মুজিবদের সঙ্গে ‘রোজা’ রাখলেন ওয়ার্নার-উইলিয়ামসনও! (ভিডিও)

(বাঁ থেকে) রশিদ, উইলিয়ামসন ও ওয়ার্নার

করোনা আবহেই ভারতের মাটিতে অনুষ্ঠিত হচ্ছে আইপিএল। কিন্তু এবারের টুর্নামেন্টে এখনও পর্যন্ত জয়ের মুখ দেখেনি সানরাইজার্স হায়দরাবাদ। এখন পর্যন্ত তিনটি ম্যাচের সব ক’টি হেরেছে ওয়ার্নার ব্রিগেড। তবে তাতে যে দলের অভ্যন্তরে খেলোয়াড়দের মধ্যে সম্পর্কে ছেদ পড়েনি, এবার তারই প্রমাণ মিলল। 

এখন রমজান মাস চলছে। বিভিন্ন দলের মুসলিম খেলোয়াড়রা রোজা রাখছেন। তালিকায় রয়েছেন হায়দরাবাদের রশিদ খান, মুজিব-উর-রহমানরাও। তারাও রোজা পালন করছেন। তবে রশিদ-মুজিবরা একা নন, তাদের সঙ্গে রোজা রেখেছেন ডেভিড ওয়ার্নার, কেন উইলিয়ামসনদের মতো তারকারাও। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে একথা ফাঁস করেন খোদ রশিদই।

নিজের স্টোরিতে একটি ভিডিও পোস্ট করেন এই আফগান ক্রিকেটার। তাতেই রশিদ লেখেন, “আজ দুই কিংবদন্তি আমাদের সঙ্গে রোজা রাখছেন।” 

এরপরই ভিডিওতে দেখা যায়, ওয়ার্নার এবং উইলিয়ামসনকে প্রশ্ন করে তাদের অভিজ্ঞতার কথা জানতে চাইছেন রশিদ। জবাবে ওয়ার্নার বলেন, “ভাল লাগছে। তবে আমার খুব পানির তেষ্টা এবং খিদে পাচ্ছে। মুখও শুকিয়ে যাচ্ছে।”

অপরদিকে, উইলিয়ামসন জানান, তার খুব ভাল লাগছে। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রশিদের এই পোস্টটি। নেটিজেন থেকে শুরু করে ক্রিকেটপ্রেমী প্রত্যেকেই হায়দরাবাদের দুই তারকা ক্রিকেটারের এই কাজের প্রশংসা করেছেন।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

বিডি প্রতিদিন/কালাম

সর্বশেষ খবর