২৮ জানুয়ারি, ২০২২ ২১:৫০

সিলেটকে বিশাল ব্যবধানে হারাল ঢাকা

অনলাইন ডেস্ক

সিলেটকে বিশাল ব্যবধানে হারাল ঢাকা

সংগৃহীত ছবি

তামিম ইকবাল ও মোহাম্মদ শেহজাদের ব্যাটিং তাণ্ডবে ১৮ বল হাতে রেখেই ৯ উইকেটের জয় পেয়েছে মিনিস্টার গ্রুপ ঢাকা। সিলেট সানরাইজার্সের বিপক্ষে ঝড়োগতির শতক হাঁকিয়ে ঢাকার জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন তামিম।

শুক্রবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথমে ব্যাট করতে নেমে লেন্ডল সিমন্সের শতকে ভর করে ১৭৫ রানের সংগ্রহ পায় সিলেট। পরে ১৭ ওভারে ১ উইকেট হারিয়ে ১৭৭ রান করে ঢাকা।

টস হেরে ব্যাট করতে নেমে দারুণ শুরু করেন সিলেটের দুই ওপেনার সিমন্স ও এনামুল হক বিজয়। ৩৫ বলে ৫০ রানের জুটি গড়ে এবাদত হোসাইনের বলে উইকেট হারান বিজয়। ১৮ রানে তার ফেরার পর ব্যাট করতে নেমে ৬ রানে বিদায় নেন মোহাম্মদ মিঠুন।

এরপর মাঠে নেমে ডাক মেরে বিদায় নেন কলিন ইনগ্রাম। ব্যাটারদের আসা-যাওয়ার মাঝে একপ্রান্ত ঠিকই আগলে রাখে সিমন্স। শেষ পর্যন্ত সিমন্সের ১১৬ রানের নৈপুণ্যেই ৫ উইকেট হারিয়ে ১৭৫ রানের বড় সংগ্রহ দাঁড় করাতে পেরেছে সিলেট।

জবাবে ব্যাট করতে নেমেই উড়ন্ত শুরু করেন ঢাকার দুই ওপেনার তামিম ও শেহজাদ। ৬১ বলে ১৬ চার ও ৩ ছয়ে সেঞ্চুরির দেখা পান দেশসেরা ওপেনা তামিম। তবে শেষদিকে এসে বাবুর বলে উইকেট হারান শেহজাদ। ৩৯ বলে ৫৩ রান করে বিদায় নেন তিনি। এই ওভারের শেষ বলে চার হাঁকিয়ে দলের জয় নিশ্চিত করেন তামিম। ১১১ রানে অপরাজিত থাকেন তিনি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর