৬ আগস্ট, ২০২২ ২০:১৫

এবাদতকে যেভাবে চমকে দিয়েছে বিসিবি!

অনলাইন ডেস্ক

এবাদতকে যেভাবে চমকে দিয়েছে বিসিবি!

এবাদত হোসেন।

খুলনা থেকে আজই ঢাকায় এসেছেন, কালকেই এশিয়ার হাওয়ার রেশ গায়ে নিয়ে পৌঁছে যাবেন আফ্রিকায়। সবকিছু যেন ঘটছে হুট করেই, পরিকল্পনার বাইরে। কাল খুলনা, আজ ঢাকা, আগামী কাল জিম্বাবুয়ে। 

টাইম লাইনাট এবাদত হোসেনের। সাদাপোশাকে বেশ পরিচিত নাম হলেও ওয়ানডের রঙিন পোষাকে এখনও তার মাঠে নামা হয়নি। শরীফুলের ইনজুরিতে তার ডাক মিলেছে ওয়ানডে দলে। তামিম চাইলে অভিষেকটাও হয়ে যেতে পারে।

তবে এমন আচানক ডাকে অবাক এবাদত। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সাংবাদিকদের তিনি বললেন, ‘আমি বাংলা টাইগার্সের হয়ে এইচপির বিপক্ষে খেলার জন্য খুলনায় ছিলাম। ওখানে সাদা বলের জন্য গিয়েছিলাম। তাই সাদা বলের অনুশীলনটাই করে এসেছি। গতকাল রাতে কল আসে, জাতীয় দলে যোগ দিতে হবে। শুনে খুব খুশি হয়েছি। প্রথমে যাওয়ার কথা ছিল, যাওয়া হয়নি, মাঝখানে যাচ্ছি। একটু অবাক করার মতো।’

এবাদতের এমন অবাক হওয়ার মতো আরও ঘটনা ঘটেছে জিম্বাবুয়েতে। টি-টোয়েন্টি জিম্বাবুয়ের কাছে সিরিজ খুইয়েছে টাইগাররা। ওয়ানডেতে প্রথম ম্যাচ তিন শতাধিক রান করেও জিততে পারেনি বাংলাদেশ ক্রিকেট দল। ব্যাটে তামিম-লিটন-বিজয়রা ভালো করলেও নির্বিষ বোলিং ওয়ানডেতে বাংলাদেশের তরী ডুবিয়েছে। এবাদত কী পারবেন সেই ঘাটতি পোষাতে। যদিও তার বোলিং ধরন নিয়ে আছে নানা সমালোচনা।

যদিও আশাবাদী এবাদত। বলেছেন, ‘ইনশা আল্লাহ দেশের জন্য ভালো কিছু করার চেষ্টা করব। সুযোগ পেলে কাজে লাগানোর চেষ্টা করব। আমি অনুশীলনের মধ্যে আছি। অনুশীলনের মধ্যে না থাকলে মানসিকভাবে পিছিয়ে থাকতাম। তাই আত্মবিশ্বাস ভালো আছে।’

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর