৩ ফেব্রুয়ারি, ২০২৩ ১১:৪১

চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ নিয়ে ভীষণ বিপাকে মেসিরা

অনলাইন ডেস্ক

চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ নিয়ে ভীষণ বিপাকে মেসিরা

সংগৃহীত ছবি

প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)-এর হয়ে চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের ম্যাচ থেকে ছিটকে গেলেন কিলিয়ান এমবাপ্পে। উরুর চোটের জন্য প্রতিযোগিতার শেষ ১৬ পর্বের এই ম্যাচে খেলতে পারবেন না ফরাসি স্ট্রাইকার।

বায়ার্নের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে গত বিশ্বকাপ ফুটবলের সর্বোচ্চ গোলদাতাকে পাবে না পিএসজি। অনিশ্চিত গুরুত্বপূর্ণ ফুটবলার সার্জিও র‌্যামোসও। তবে এমবাপ্পের না থাকাই বেশি ভাবাচ্ছে লিওনেল মেসিদের। ভাল ছন্দে রয়েছেন ২৩ বছরের স্ট্রাইকার। বিশ্বকাপের পর ক্লাবের হয়েও গোল পাচ্ছেন তিনি। তাই বায়ার্ন ম্যাচে তার না থাকা পিএসজির জন্য বড় ধাক্কা। 

লিগ ওয়ানের শেষ ম্যাচে মঁপেইয়ের বিরুদ্ধে ২১ মিনিটের মাথায় উরুতে চোট পান এমবাপ্পে। নিজেই উঠে দাঁড়ালেও ম্যাচের পর খোঁড়াতে খোঁড়াতে মাঠ ছাড়েন তিনি। বায়ার্নের সঙ্গে পিএসজির খেলা রয়েছে ১৪ ফেব্রুয়ারি। সেই ম্যাচে খেলতে পারবেন না এমবাপ্পে।

পিএসজির পক্ষ থেকে জানানো হয়েছে, “এমবাপ্পের বাঁ পায়ের উরুর চোটের পরীক্ষা করা হয়েছে। অনন্ত তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে। ওর ফেমোরাল বাইসেপসে চোট লেগেছে। র‌্যামোসের চোটেরও আরও পরীক্ষা করা হবে মাঠে নামানোর আগে।”

চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্নের সঙ্গে পিএসজির ফিরতি ম্যাচ ৮ মার্চ। এমবাপ্পেকে সেই ম্যাচে সম্পূর্ণ সুস্থ অবস্থায় পাওয়ার ব্যাপারে আশাবাদী পিএসজি কর্তৃপক্ষ।

গত কয়েক দিনে পিএসজির একাধিক ফুটবলার চোট পেয়েছেন। পায়ের মাংস পেশি শক্ত হয়ে যাওয়ায় গত বুধবারের ম্যাচে পিএসজি পায়নি নেইমারকেও। বিশ্বকাপে গোড়ালিতে পাওয়া চোট এখনও ভাগাচ্ছে ব্রাজিলের স্ট্রাইকারকে। তাকেও এক সপ্তাহ বিশ্রামে রাখা হতে পারে। এই পরিস্থিতিতে বায়ার্ন ম্যাচের আগে উদ্বিগ্ন ক্লাব কর্তৃপক্ষ। সব মিলিয়ে এখন মেসির দিকেই তাকিয়ে পিএসজি সমর্থকরা।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর