২২ মার্চ, ২০২৩ ০৩:১৪

ঢাকায় নারী বক্সারদের ফাইট নাইট

অনলাইন ডেস্ক

ঢাকায় নারী বক্সারদের ফাইট নাইট

এক্সেল স্পোর্টস ম্যানেজমেন্ট অ্যান্ড প্রমোশনস এর আয়োজনে দ্বিতীয়বারের মতো বাংলাদেশে অনুষ্ঠিত হলো আন্তর্জাতিক পেশাদার বক্সিং ফাইট নাইট। মঙ্গলবার (২১ মার্চ) ঢাকার ইন্টারকন্টিনেন্টালে অনুষ্ঠিত হয় এবারের আয়োজন। 'বেক্সিমকো এক্সবিসি ফাইট নাইট'-শীর্ষক এবারের বক্সিং প্রতিযোগিতায় ইংল্যান্ড, ফ্রান্স, ভারত এবং থাইল্যান্ডের বক্সাররা অংশগ্রহণ করেন। আন্তর্জাতিক বক্সারদের বিপরীতে লড়েন বাংলাদেশি বক্সাররা।

২০২২ সালের পেশাদার বক্সিংয়ের বিজয়ীরা, চ্যাম্পিয়ন বাংলাদেশি বক্সার সুর কৃষ্ণ চাকমা এবং আলামিন এবারও লড়েছেন। এছাড়া পেশাদার নারী কিকবক্সার রুকসানা বেগম ফাইট নাইটে অংশ নেন। মোট ১৪ জন প্রতিযোগী বিভিন্ন ওজনের সাতটি শ্রেণিতে প্রতিদ্বন্দ্বিতা করেন। সাত ক্যাটাগরিতে লড়েন বক্সাররা। সেগুলো হলো- ফেদারওয়েট, লাইট হেভিওয়েট, ব্যান্টামওয়েট, ক্রুজারওয়েট, ফ্লাই ওয়েট, লাইটওয়েট এবং ওয়েল্টারওয়েট। হোটেল ইন্টারকন্টিনেন্টালে ব্যান্টামওয়েট ক্যাটাগরিতে ছয় রাউন্ডের একটি ম্যাচের মধ্য দিয়ে টুর্নামেন্ট শুরু হয়।

এ বছর ‘বেক্সিমকো এক্সবিসি ফাইট নাইট’ আয়োজন করে এক্সেল স্পোর্টস ম্যানেজমেন্ট অ্যান্ড প্রোমোশন (এক্সবিসি), আয়োজনের টাইটেল স্পন্সর হিসেবে ছিল বেক্সিমকো এবং কো-স্পন্সর হিসেবে ছিল প্রিমিয়ার ব্যাংক। রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলে সন্ধ্যা ৬টায় রাত সাড়ে ১০টা পর্যন্ত চলে ইভেন্টটি। দর্শকরা টি-স্পোর্টস এবং বঙ্গ এপসে সরাসরি উপভোগ করেন এই বেক্সিমকো এক্সবিসি ফাইট নাইট।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর