২১ অক্টোবর, ২০২১ ১৫:৪৭

বিশ্বকাপ জেতার দৌড়ে ভারতকে এগিয়ে রাখছেন ইনজামাম

অনলাইন ডেস্ক

বিশ্বকাপ জেতার দৌড়ে ভারতকে এগিয়ে রাখছেন ইনজামাম

পাকিস্তানের সাবেক অধিনায়ক ইনজামাম।

ইংল্যান্ড ও অস্ট্রেলিয়াকে হারিয়ে বিশ্বকাপ প্রস্তুতি সেরেছে ভারত। দুই ম্যাচেই সহজেই জয় পায় কোহলি-রোহিতরা। বিশ্বমঞ্চে নামার আগে দাপুটে পারফরমেন্সে প্রতিপক্ষদের কঠোর বার্তা দিয়ে রাখলো ভারত। এজন্যই হয়তো পাকিস্তানের সাবেক অধিনায়ক ইনজামাম উল হক বিশ্বকাপ জেতার দৌড়ে এগিয়ে রাখলেন কোহলিদের। ভারতকে ‘ভয়ংকর টি-টোয়েন্টি দল’ বললেন তিনি।

নিজের ইউটিউব চ্যানেলে ইনজামাম বলেন, কোন প্রতিযোগিতা কে জিতবে, তা আগে থেকে বলা সম্ভব নয়। তবে জেতার কতটা সুযোগ রয়েছে, তা বলা যেতে পারে। আমার মতে জেতার সুযোগ সবচেয়ে বেশি রয়েছে ভারতের। বিশেষ করে এই পরিস্থিতিতে। ওদের দলে অভিজ্ঞ টি-টোয়েন্টি ক্রিকেটার রয়েছে।

ইনজামাম বলেন, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অনুশীলন ম্যাচে খুব সহজভাবে খেলছিল ভারত। উপমহাদেশের মাটিতে ভয়ংকর টি-টোয়েন্টি দল ভারত। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ১৫৫ রান তুলতে কোহলিকেও নামতে হল না।

একাধিক ভারত-পাকিস্তান ম্যাচ খেলা ইনজামাম বলেন, সুপার টুয়েলভ-তে ভারত বনাম পাকিস্তান ম্যাচ ফাইনালের আগে ফাইনাল। কোনো ম্যাচ নিয়ে এত আলোচনা হবে না। ২০১৭ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে প্রথম এবং শেষ ম্যাচ ছিল ভারত-পাকিস্তানের। দুটো ম্যাচই ছিল ফাইনালের মতো। এই ম্যাচ যে জিতবে মানসিকভাবে এগিয়ে থাকবে সেই দল। ৫০ শতাংশ চাপ কমে যাবে তাদের।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর