২১ অক্টোবর, ২০২১ ১৬:৪৩

৫০ রানের জুটি গড়ে ফিরলেন লিটন

অনলাইন প্রতিবেদক

৫০ রানের জুটি গড়ে ফিরলেন লিটন

৫০ রানের জুটি গড়ে ফিরলেন লিটন

টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বে নিজেদের তৃতীয় ম্যাচে পাপুয়া নিউগিনির বিপক্ষে সাকিব আল হাসান ও লিটন দাশের পার্টনারশিপে এগিয়ে যাচ্ছিল বাংলাদেশ। এই পার্টনারশিপে ইতোমধ্যে ৫০ রান হয় বাংলাদেশ দলের। কিন্তু এরপরই ছন্দপতন। ফিরলেন লিটন।

শুরুতে কোনো রান না করেই শুরুতেই ফিরেন মোহাম্মদ নাইম শেখ। টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় টাইগাররা। এদিন একাদশে কোনো পরিবর্তন ছাড়াই মাঠে নামে বাংলাদেশ দল।

অধিনায়কের সিদ্ধান্তের সুবিচার করলেন না গত ম্যাচের দুর্দান্ত পারফরমার নাঈম শেখ। প্রথম ওভারেই রানের খাতা না খুলে আউট হয়ে গেলেন নাঈম। প্রথম বলটিতেই আউট হতে পারতেন। কিন্তু বল গ্লাভসবন্দি করতে পারেননি পাপুয়া নিউগিনির উইকেটরক্ষক।

পরের ডেলিভারিতেই নাঈমকে সাজঘরে ফেরিয়েছেন পেসার মরিয়া। ডিপ স্কয়ার লেগে বাউয়ের হাতে ক্যাচ তুলে দেন নাঈম। খেলার এই পর্যায়ে এক ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ১ উইকেটে ৩ রান।

নাঈম আউটের পর লিটনকে সঙ্গী হয়ে মাঠে নামেন সাকিব আল হাসান। আজ বৃহস্পতিবার মাসকটের আল আমেরাত ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত হচ্ছে ম্যাচটি।  

বাংলাদেশের একাদশ

মোহাম্মদ নাইম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ ও মুস্তাফিজুর রহমান।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর