২৫ অক্টোবর, ২০২১ ১৬:১৩
টি২০ বিশ্বকাপ

১০ উইকেটে বিশ্বকাপের মঞ্চে ভারতের হার, গ্যালারিতে কাঁদলেন বাবর আজমের বাবা

অনলাইন ডেস্ক

১০ উইকেটে বিশ্বকাপের মঞ্চে ভারতের হার, গ্যালারিতে কাঁদলেন বাবর আজমের বাবা

টি২০ বিশ্বকাপে ভারতকে রবিবার রাতে ১০ উইকেটে হারিয়ে দিয়েছে পাকিস্তান। জয় নিশ্চিত হওয়ার পর আনন্দে কেঁদে ফেলেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজমের বাবা আজম সিদ্দিকি। কিছুতেই আবেগ সামলাতে পারছিলেন না। বিশ্বকাপের মঞ্চে ভারতের বিরুদ্ধে এটিই পাকিস্তানের প্রথম জয়। 

ম্যাচের পর ধারণ করা ভিডিওতে দেখা গেছে, গ্যালারিতে উপস্থিত বাকি পাকিস্তানি সমর্থকরা আজম সিদ্দিকিকে শুভেচ্ছা জানাচ্ছেন। আর আবেগাপ্লুত হয়ে কেঁদে ফেলেছেন তিনি।

ভিডিওটি পোস্ট করেছেন মাজহার আরশাদ নামের এক ব্যক্তি। তিনি লিখেছেন, ‘২০১২ সালে তিনি বাবরের বাবাকে প্রথম দেখেছিলেন একটি বিয়ের অনুষ্ঠানে। তার তিন বছর পরই বাবরের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক। সেই বিয়ের অনুষ্ঠানে বাবরের বাবা বলেছিলেন, একবার ওর (বাবর) অভিষেক হতে দাও। পুরো মাঠের দখল বাবর নিজের হাতে নিয়ে নেবে।’ 

রবিবার টসে হেরে ব্যাট করতে নেমে শাহীন আফ্রিদির দুর্দান্ত বোলিংয়ে ৬ রানে দুই উইকেট হারিয়ে ফেলে ভারত। পরে বিরাট কোহলির ৪৯ বলে ৫৭ এবং ঋষভ পন্তের ৩০ বলে ৩৯ রানের সৌজন্যে ১৫১ রান সংগ্রহ করে ভারত। জবাবে ব্যাট করতে নেমে ১৩ বল বাকি থাকতে ১০ উইকেটে সহজে ম্যাচ জিতে নেয় পাকিস্তান। ৫৫ বলে ৭৯ রান করে অপরাজিত থাকেন মোহাম্মদ রিজওয়ান। ৫২ বলে ৬৮ রান করেছেন অপরাজিত ছিলেন বাবর। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর